বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > আগের মতো ফল হবে না তৃণমূলের, চা বাগানে দাঁড়িয়ে বললেন গুরুং
ফাইল ছবি
ফাইল ছবি

আগের মতো ফল হবে না তৃণমূলের, চা বাগানে দাঁড়িয়ে বললেন গুরুং

  • তিনি বলেন, বিজেপি ৭০ – ৮০-র বেশি আসন পাবে না। কিন্তু তৃণমূলের ফলও আগের মতো হবে না।

ভোটের আগে প্রকাশ্যে নেমে তৃণমূলের হয়ে ময়দানে নেমেছেন তিনি। শাসকদলের হারানো জমি পুনরুদ্ধারে লাগাতার প্রচার চালাচ্ছেন চা বাগানে। সেই বিমল গুরুংয়ের বেফাঁস মন্তব্যে অস্বস্তিতে তৃণমূল। সম্প্রতি তিনি সংবাদ মাধ্যমের সামনে স্বীকার করে নেন, বিধানসভা নির্বাচনে ফল ভাল হবে না তৃণমূলের। 

গত মাসে উত্তরবঙ্গে ফিরে চা বাগানগুলিতে লাগাতার তৃণমূলের হয়ে প্রচার চালাচ্ছেন গুরুং। লোকসভা নির্বাচনের পর থেকে চা বাগানের বিস্তীর্ণ এলাকায় বিজেপি প্রভাব উল্লেখযোগ্য ভাবে বেড়েছে। সেখানে সমর্থন ফেরাতে গুরুংকে মাঠে নামিয়েছে তৃণমূল। সেই গুরুংই নাগরাকাটায় এক চা বাগানে গিয়ে সাংবাদিকদের সামনে স্বীকার করেন ফল ভাল হবে না তৃণমূলের। 

তিনি বলেন, বিজেপি ৭০ – ৮০-র বেশি আসন পাবে না। কিন্তু তৃণমূলের ফলও আগের মতো হবে না। কিন্তু ক্ষমতায় ফিরবে তারা। ডুয়ার্সে প্রার্থী বাছাইয়ের ভারও তৃণমূলের ওপরে ছেড়েছেন তিনি। বলেন, ‘তৃণমূল প্রার্থী বাছাই করুক। তারা ভাল প্রার্থী দিক। আমরা সমর্থন করবো।’

বিমল গুরুংয়ের মন্তব্যে অস্বস্তিতে তৃণমূল। এমনিতেই উত্তরবঙ্গে তাদের পায়ের তলার মাটি সরে গিয়েছে। তার ওপরে ভোটের মুখে গুরুংয়ের মুখে দলের পারফরমেন্স নিয়ে এহেন মন্তব্যে নাখুশ জেলার তৃণমূল নেতারা। এব্যাপারে প্রকাশ্যে মুখ না খুললেও ঠারে ঠোরে তা বুঝিয়ে দিয়েছেন তাঁরা। 

 

বন্ধ করুন