বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ব্রিগেডের পথে তৃণমূল কর্মী–সমর্থকদের মেরে মাথা ফাটাল আব্বাস সিদ্দিকীর অনুগামীরা

ব্রিগেডের পথে তৃণমূল কর্মী–সমর্থকদের মেরে মাথা ফাটাল আব্বাস সিদ্দিকীর অনুগামীরা

তৃণমূলের দলীয় পতাকা। পাশে, আইএসএফের পতাকা হাতে আব্বাস সিদ্দিকী। ফাইল ছবি

অভিযোগ, ব্রিগেড যাওয়ার পথেই এদিন তৃণমূল কংগ্রেস কর্মী–সমর্থকদের মারধর করেছে আব্বাস সিদ্দিকীর অনুগামীরা।

এবার তৃণমূল কর্মী–সমর্থকদের ওপর হামলা চালানোর অভিযোগ উঠল আব্বাস সিদ্দিকীর অনুগামী তথা আইএসএফের কর্মী–সমর্থকদের বিরুদ্ধে। রবিবার ঘটনাটি ঘটেছে ভাঙড়ের এড়েন্ডা রাস্তার মোড়ে। এদিন বাম–কংগ্রেস জোটের ব্রিগেড সমাবেশ রয়েছে। তাতে সামিল হচ্ছে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট তথা আব্বাস সিদ্দিকীর দলও। অভিযোগ, ব্রিগেড যাওয়ার পথেই এদিন তৃণমূল কংগ্রেস কর্মী–সমর্থকদের মারধর করেছে আব্বাস সিদ্দিকীর অনুগামীরা।

জানা গিয়েছে, এদিন সকালে এড়েন্ডা রাস্তার মোড়ে আগে থেকেই হাজির ছিলেন বেশ কয়েকজন তৃণমূল কর্মী–সমর্থক। সেই রাস্তা ধরে ব্রিগেড যাচ্ছিল আব্বাস সিদ্দিকীর অনুগামী তথা আইএসএফের কর্মী–সমর্থকরা। তখন তারা আচমকাই তৃণমূলের কর্মী–সমর্থকদের ওপর চড়াও হয় বলে অভিযোগ। জানা গিয়েছে, এই ঘটনায় মোট ৬ জন গুরুতর আহত হয়েছেন। স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ, ‘‌ভাইজান’‌ আব্বাস সিদ্দিকীর অনুগামীরা মেরে ৪ জনের মাথা ফাটিয়ে দিয়েছেন।

ঘটনাস্থল থেকে আহক ৬ জনকে উদ্ধার করে প্রথমে নলমুড়ি হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। তাঁদের মধ্যে তিনজনের অবস্থা সঙ্কটজনক হলে তাঁদের কলকাতা চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এদিন সকালের পর থেকে ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে পুলিশ। এলাকায় ছড়িয়েছে তীব্র উত্তেজনা। ঘটনায় আইএসএফ কর্মী–সমর্থকদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হবে বলে জানিয়েছেন শাসকদলের নেতারা।

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালি কাণ্ডের তদন্তে সিবিআই, শাহজাহানকে হস্তান্তর করতে নির্দেশ হাইকোর্টের ভাবিনি ফিরতে পারব- ১০০তম টেস্টের আগে গোড়ালির চোটের আতঙ্ক নিয়ে দাবি বেয়ারস্টোর 'দিদি নম্বর ওয়ান নই, আমি বিশ্বের দিদি,' মোদীর স্টাইলে এবার গ্যারান্টি দিলেন মমতা নাম না করে অভিষেককে দুষ্কৃতী বললেন অভিজিৎ,লাখ-লাখ ভোটে হারানোর চ্যালেঞ্জ ছুড়লেন যুবভারতীতেই হবে কলকাতা ডার্বি, ১ ঘণ্টা পিছিয়ে গেল মোহন-ইস্টের লড়াই 'ওঁরা যৌনপল্লী খুলে বসে আছেন, ওদের চক্করে পড়বেন না', কপিলকে সাবধান করলেন সুনীল CR7-কে দেখতেই ফের মেসি-মেসি চিৎকার! না রেগে হজম করলেন রোনাল্ডো ভারতকে সেনা সরাতে বলে চিনের থেকে ফ্রি মিলিটারি সহযোগিতা নিচ্ছে মলদ্বীপ! বিশ্বম্ভরী স্তুতির সঙ্গে নৃত্য পরিবেশন, অনন্ত-রাধিকা মঙ্গলকামনায় নাচলেন নীতা ‘আমার সামনেই ওরা…’, শোভন-সোহিনীর প্রেমে শিলমোহর ইমনের! ফাঁস করল কোথা থেকে শুরু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.