বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > লাঠি–রড–টাঙ্গি নিয়ে প্রচণ্ড সংঘর্ষ বাঁকুড়ায়, তৃণমূল–বিজেপির মধ্যে হিংসা
তৃণমূল কংগ্রেস–বিজেপি কর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই এবং এএনআই)
তৃণমূল কংগ্রেস–বিজেপি কর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই এবং এএনআই)

লাঠি–রড–টাঙ্গি নিয়ে প্রচণ্ড সংঘর্ষ বাঁকুড়ায়, তৃণমূল–বিজেপির মধ্যে হিংসা

  • জানা গিয়েছে, তৃণমূল কংগ্রেস–বিজেপি কর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ বেঁধেছে।

দ্বিতীয় দফার ভোট এখানে মিটেছে। তবে রাজনৈতিক হিংসা এখনও থামেনি। এবার দফায় দফায় সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল বাঁকুড়া। জানা গিয়েছে, তৃণমূল কংগ্রেস–বিজেপি কর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ বেঁধেছে। আর তাতেই তপ্ত বাতাবরণ তৈরি হয়েছে বাঁকুড়ায়। এই ঘটনায় দু’‌পক্ষের বেশ কয়েকজন জখম হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এখানে নির্বাচন মেটার পর থেকেই বিজেপি উস্কানি দিচ্ছে সব আসনে তারাই জিতছে। আর তৃমমূল কংগ্রেস হারছে বলে অভিযোগ। তা থেকেই উত্তেজিত তৃমমূল কংগ্রেস কর্মীরা বচসায় জড়িয়ে পড়ে। তখন বিজেপি কর্মীরা তাদের উপর হামলা চালায় বলে অভিযোগ। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বড়জোরা ব্লকের তাজপুর গ্রামে।

স্থানীয় সূত্রে খবর, হাতাহাতির সময় একজনের হাতে টাঙ্গির কোপ লাগে বলেও অভিযোগ। শান্তি বাগদি নামে জখম ওই বিজেপি কর্মীকে বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সন্ধ্যে থেকেই তৃণমূল কংগ্রেস এবং বিজেপি কর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয় তাজপুরের ওই এলাকায়। বিজেপির অভিযোগ, কমপক্ষে শতাধিক তৃণমূল কংগ্রেস কর্মী লাঠি, রড, টাঙ্গি নিয়ে হামলা চালায়। খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযোগ উড়িয়ে তৃণমূল কংগ্রেসের পাল্টা অভিযোগ, বিজেপির আদি–নব্য দ্বন্দ্বের ফলেই এই ঘটনা ঘটেছে।

বন্ধ করুন