বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > তৃণমূলের নয়া ভিডিও বনবিবি রূপে মমতা, লড়ছেন বহিরাগতদের বিরুদ্ধে
বনবিবির অবতারে তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায় (‌ছবি সৌজন্য স্ক্রিন শর্ট)‌
বনবিবির অবতারে তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায় (‌ছবি সৌজন্য স্ক্রিন শর্ট)‌

তৃণমূলের নয়া ভিডিও বনবিবি রূপে মমতা, লড়ছেন বহিরাগতদের বিরুদ্ধে

  • ‘‌ফাইটার দিদি’‌ শিরোনামে এই স্বল্প দৈর্ঘের কার্টুন ভিডিওটি নিজেদের টুইটার পেজে আপলোড করেছে তৃণমূল

 এবার বনবিবির অবতারে তৃণমূল সুপ্রিমো তথা নন্দীগ্রামের প্রার্থী মমতা বন্দোপাধ্যাযের ১ মিনিট ৪২ সেকেন্ডের কার্টুন ভিডিও প্রকাশিত করল তৃণমূল।

ইতিমধ্যেই নন্দীগ্রামে মহারণে নেমে পড়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়। এদিকে তাঁর সমর্থনে ‘‌ফাইটার দিদি’‌ ও তার নীচে ‘‌ বহিরাগত চাই না’‌ শিরোনামে এই স্বল্প দৈর্ঘের কার্টুন ভিডিওটি নিজেদের টুইটার পেজে আপলোড করেছে তৃণমূল।

তৃণমূলের টুইটার পেজে লেখা রয়েছে, উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ ও গুজরাতের মতো মহিলাদের ওপর শারীরীক ও মানসিক নির্যাতন রোধ করতে বদ্ধপরিকর তিনি। আরও লেখা রয়েছে, বহিরাগতদের থেকে বাংলার মেয়েদের রক্ষা করবেন মমতা।

এই ভিডিওতে বহিরাগত তত্ত্বে মহিলাদের উপর হওয়া শারিরীক নির্যাতন রোধ করতে দেখা গিয়েছে খোদ তৃণমূল সুপ্রিমোকে।

প্রকাশিত এই ভিডিওতে দেখা গিয়েছে, রাতের মিশকালো অন্ধকারে ঘন জঙ্গলের মধ্যে হাত পিছমোড়া করে বাধা অবস্থায় রয়েছে এক শিশুকন্যা। শিশুটির চোখ দিয়ে টপ টপ করে জল গড়িয়ে পড়ছে মাটিতে। সঙ্গে রয়েছে তার ভয়ার্ত মহিলা আত্মীয়রা। তাঁরা বলছেন‌, ‘‌ বনবিবি আমাদের বাঁচাও।’‌ ওদিকে লোলুপ দৃষ্টিতে দু’‌জন দুষ্কৃতী ধীরে ধীরে ওই শিশুটির দিকে এগিয়ে যাচ্ছে। তার মধ্যে একজন শিশুটির গাল টিপে ধরতেই, হঠাৎই জঙ্গলের মধ্যে থেকে দু’‌টি জ্বলন্ত চোখের আবির্ভাব। এর পরক্ষণেই দেখা যাচ্ছে, ওই জ্বলন্ত চোখের অধিকারি একটি পূর্ণবয়স্ক র‌য়াল বেঙ্গল টাইগার। তারপরেই বজ্রপাতের মধ্যে সেখানে বনবিবির রূপে অবতীর্ণ হলেন মমতা বন্দোপাধ্যায়। আঙুল উচিয়ে নির্দেশ দিতেই দুষ্কৃতীদের ওপর ঝাঁপিযে পড়ল বাঘটি। তার থাবার আঁচড়ে ততক্ষণে মাটিতে লুটিয়ে পড়েছে দুই দুষ্কৃতী।

এভাবেই বাংলার মহিলাদের বহিরাগতদের হাত থেকে রক্ষা করবেন তৃণমূল নেত্রী বলেই দাবি তৃণমূলের। এই ভিডিওটি দেখেই অনুপ্রাণিত হবেন রাজ্যের মহিলারা এমটাই আশাপ্রকাশ করেছে তৃণমূল।

অবশ্য এই টুইটারের নীচে কমেন্টে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনরা। কেউ পোস্ট করেছেন বিজেপি কর্মী গোপাল মজুমদারের সদ্যপ্রয়াত মা শোভারানি মজুমদারের ছবি। আবার কেউ সরাসরি কটাক্ষ করে লিখেছেন, বাংলার মেয়েকে নৃশংসভাবে মারধর করে খুন করেছে তৃণমূলের লোকজন।

বন্ধ করুন