বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বড়জোড়ার বুথে তৃণমূল—বিজেপি’‌র দ্বন্দ্ব, র‌্যাফের লাঠিচার্জে জখম মহিলা—সহ ৩

বড়জোড়ার বুথে তৃণমূল—বিজেপি’‌র দ্বন্দ্ব, র‌্যাফের লাঠিচার্জে জখম মহিলা—সহ ৩

নন্দীগ্রামে উত্তেজনা। (ছবি সৌজন্য পিটিআই)

জমায়েত ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে র‍্যাফ ও কেন্দ্রীয় বাহিনী ব্যাপক লাঠিচার্জ করে

দ্বিতীয় দফা ভোটের গোটা দিনই বিভিন্ন বুথে বিক্ষিপ্ত গন্ডগোলের খবর পাওয়া যাচ্ছিল।যত বেলা গড়িয়েছে, ততই তপ্ত হয়েছে ভোটের পরিবেশ। বৃহস্পতিবার সকালে ভোটগ্রহণ শুরু হওয়ার পর থেকেই বিভিন্ন প্রান্ত থেকে বিক্ষিপ্ত অশান্তির খবর আসতে শুরু করে। পরিদর্শনে গিয়ে বিভিন্ন বুথে ঢুকতে বাধাপ্রাপ্ত হন প্রার্থীরা। বিভিন্ন জায়গায় ভোটারদের প্রভাবিত করার অভিযোগ ওঠে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। রেহাই মিলল না—শেষলগ্নে এসেও। পড়ন্ত বেলাতেও আচমকাই উত্তজনা ছড়িয়ে পড়ল বাঁকুড়ার বড়জোড়ায়। এই বিধানসভা কেন্দ্রের ভট্টপাড়া প্রাথমিক বিদ্যালয়ের ২০৫ ও ২০৬ নম্বর বুথে ভোট গ্রহণ চলাকালীন ব্যাপক উত্তেজনা ছড়ায়। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এদিন বিকালের দিকে একদল গ্রামবাসী ওই বুথে ভোট দিতে যান। ভোট দেওয়া নিয়ে এরপর এলাকার তৃণমূল ও বিজেপি সমর্থকদের মধ্যে হঠাৎ বচসা বেধে যায়।

এরপর দু-পক্ষরেই জমায়েত বাড়তে থাকে। দু’‌পক্ষের বচসায় গোটা এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। জমায়েতের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় র‍্যাফ ও কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। জমায়েত ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে র‍্যাফ ও কেন্দ্রীয় বাহিনী ব্যাপক লাঠিচার্জ করে বলে অভিযোগ। লাঠির আঘাতে এক মহিলা-সহ তিন জন গ্রামবাসী গুরুতর জখম হন। আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 

 

ভোটযুদ্ধ খবর

Latest News

এটায় নাক গলাবেন না! বাংলাদেশ নিয়ে মুখ খোলায় মমতাকে সংবিধানের পাঠ দিলেন জয়শংকররা কবে পালিত হবে এবার নাগ পঞ্চমী? কালসর্প দোষ দূর করতে কীভাবে করবেন নাগ দেবতার পুজো প্রাক্তন বিচারপতি সুশান্ত চট্টোপাধ্য়ায় প্রয়াত, শোক প্রকাশ মমতার ঐশ্বর্য-অভিষেকের বিচ্ছেদের গুঞ্জনের মাঝে ভাইরাল 'সুখী' বচ্চন পরিবারের ছবি কোথায় বঞ্চনা? বাজেটে বাংলার রেলে বিরাট বরাদ্দ, দেশের মধ্যে চতুর্থ, রইল তালিকা 'আলাদা আবেগ কাজ করছে...' মহানায়ক সম্মানে সম্মানিত শুভাশিস মুখোপাধ্যায় ভেঙে চুরমার করা হয়েছে স্টেশন, কেঁদে ফেললেন হাসিনা, 'আমার জন্য মেট্রো বানিয়েছি?' দুর্গাপুজোর পর খুলে যেতে পারে হলং বনবাংলো, বিধানসভায় নতুন তথ্য দিলেন মন্ত্রী ধোনির মতো হেলিকপ্টার শট হাঁকালেও, তাতে নিজস্বতা যোগ করে চমকে দিলেন রশিদ- ভিডিয়ো মিটিংয়ের পরেও বহাল রাহুলের উপর ব্যান! কী ঘোষণা করল ডিরেক্টরস গিল্ড?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.