বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > 'জগার মুখ যতদিন থাকবে, ওরা জিততে পারবে না' আক্রান্ত তৃণমূল এজেন্টের হুঁশিয়ারি
মঙ্গলকোটে তৃণমূল বিজেপি সংঘর্ষ (ফাইল ছবি)
মঙ্গলকোটে তৃণমূল বিজেপি সংঘর্ষ (ফাইল ছবি)

'জগার মুখ যতদিন থাকবে, ওরা জিততে পারবে না' আক্রান্ত তৃণমূল এজেন্টের হুঁশিয়ারি

  দফায় দফায় উত্তেজনা মঙ্গলকোটে, জখম দুপক্ষই

বৃহস্পতিবার সকাল থেকেই দফায় দফায় উত্তেজনা ছড়ায় পূর্ব বর্ধমান জেলার মঙ্গলকোটে। বীরভূম থেকে তৃণমূল দুষ্কৃতী পাঠাচ্ছে বলে অভিযোগ তুলে সরব হন বিজেপি নেতৃত্ব। এলাকায় গুলি ও বোমাবাজির অভিযোগও তুলেও সরব হন বিজেপি নেতৃত্ব। এদিকে বেলা যত গড়াতে থাকে ততই বিক্ষিপ্তভাবে উত্তেজনার পারদ চড়তে থাকে। তৃণমূলের অভিযোগ, মঙ্গলকোট বিধানসভার ৮ ও ৯ নম্বর বুথের বাইরে ব্যাপক বোমাবাজি শুরু হয়। দু'পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। তৃণমূল এজেন্ট জগন্নাথ মণ্ডলকে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। তার চোখে, মুখে মারাত্মক আঘাত লেগেছে। অল্পের জন্য বড় ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছে তার চোখ। বিজেপির পালটা অভিযোগ, তৃণমূলের হামলায় তাদের লোকজনও জখম হয়েছেন। নির্বাচনের কাজে যুক্ত তাদের কর্মীদের উপরেও হামলা চালানো হয়েছে। তবে দুপক্ষই এক অপরের বিরুদ্ধে হামলার অভিযোগ অস্বীকার করেছে। ঠিক কী বলছেন তৃণমূলের নির্বাচনী এজেন্ট?

 

তৃণমূলের নির্বাচনী এজেন্ট জগন্নাথ মণ্ডল বলেন, আমি ৯ নম্বর বুথের নির্বাচনী এজেন্ট ছিলাম। টিফিন খাওয়ার জন্য বেরিয়েছিলাম। হঠাৎ ওরা জগাকে মার, জগাকে মার বলে ছুটে এসেছিল। প্রথমে আমি জমিতে পড়ে যাই। প্রথমে লাঠি, রড দিয়ে মারল। এরপর গামছায় পাথর বেঁধে মারল। আর একটু হলে চোখটাও চলে যেত। বিজেপির দুষ্কৃতীরাই এসব করেছে। ভোট ভালো চলছিল। শুধু নষ্ট করার জন্য ওরা এসব করল। ওরা এই বুথে জিততে পারবে না। জগার মুখটা যতক্ষণ থাকবে ততক্ষণ ওরা জিততে পারবে না। সেকারণেই আমাকে ফেলে দেওয়ার চেষ্টা করছিল।'এদিকে মাথায় ব্যান্ডেজ বেঁধেও এদিন তিনি ফের বুথমুখী হন। 

 

বন্ধ করুন