বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > EVM কাণ্ডের জেরে ১ SI ও ৩ হোমগার্ডকে সাসপেন্ড করল কমিশন
সাসপেন্ড হওয়া সিআইডি আধিকারিক।
সাসপেন্ড হওয়া সিআইডি আধিকারিক।

EVM কাণ্ডের জেরে ১ SI ও ৩ হোমগার্ডকে সাসপেন্ড করল কমিশন

  • হাওড়া গ্রামীণের পুলিশ সুপারের দফতরের তরফে জানানো হয়েছে, ভোটগ্রহণ চলাকালীন আইন-শৃঙ্খলার দায়িত্বে থাকা সিআইডির সাব ইন্সপেক্টর সুজিত চক্রবর্তীকে সাসপেন্ড করা হয়েছে।

ইভিএম কাণ্ডের জেরে  ১ সাব ইন্সপেক্টর ও ৩ জন হোমগার্ডকে সাসপেন্ড করলেন হাওড়া গ্রামীণের পুলিশ সুপার। মঙ্গলবার সংবাদসংস্থা সূত্রে একথা জানা গিয়েছে। 

হাওড়া গ্রামীণের পুলিশ সুপারের দফতরের তরফে জানানো হয়েছে, ভোটগ্রহণ চলাকালীন আইন-শৃঙ্খলার দায়িত্বে থাকা সিআইডির সাব ইন্সপেক্টর সুজিত চক্রবর্তীকে সাসপেন্ড করা হয়েছে। তিনি রাজপুরের ১৭ নম্বর সেক্টরের সেক্টর অফিসার ছিলেন। সঙ্গে সঠিক ভাবে দায়িত্ব পালন করতে না পারায় নিষ্ক্রিয় করা হয়েছে ৩ জন হোমগার্ডকে। 

গতরাতে উলুবেড়িয়া উত্তর বিধানসভার অন্তর্গত তুলসিবেড়িয়ার গাঁতাইত পাড়ায় এক তৃণমূল নেতার বাড়িতে চারটি ইভিএম এবং ভিভিপ্যাটের সেট নিয়ে আসা হয়। সেই খবর ছড়িয়ে পড়তেই এলাকায় তৈরি হয় উত্তেজনা। স্থানীয়রা গৌতম ঘোষ নামে ওই তৃণমূল নেতার বাড়ি ঘেরাও করেন। শুরু হয় বিক্ষোভ। খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসেন উলুবেড়িয়া ২ নম্বর ব্লকের বিডিও এবং সেক্টর অফিসার। তাঁদের ঘিরেও বিক্ষোভ দেখানো হয়। পৌঁছায় পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনী। উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে পুলিশ।

 

বন্ধ করুন