বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > করোনা আক্রান্ত দুই প্রার্থীর মৃত্যু, ভোট ফল ঘোষণার পরে, জানিয়ে দিল কমিশন
ভোটগ্রহণের দিন ঘোষণা কমিশনের (নিজস্ব চিত্র)
ভোটগ্রহণের দিন ঘোষণা কমিশনের (নিজস্ব চিত্র)

করোনা আক্রান্ত দুই প্রার্থীর মৃত্যু, ভোট ফল ঘোষণার পরে, জানিয়ে দিল কমিশন

১৩ মে ভোট মুর্শিদাবাদের দুই কেন্দ্রে। করোনাতে আক্রান্ত হয়ে এই দুই কেন্দ্রের প্রার্থীর সম্প্রতি মৃত্যু হয়েছে

গত বৃহস্পতিবার মুর্শিদাবাদের সামসেরগঞ্জের সংযুক্ত মোর্চার প্রার্থী তথা কংগ্রেস নেতা মহম্মদ রেজাউল হকের মৃত্যু হয়েছিল।করোনাতে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছিল তাঁর। তার ২৪ ঘন্টার মধ্য়েই মুর্শিদাবাদের জঙ্গিপুরে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয় সংযুক্ত মোর্চা সমর্থিত আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর। আগামী ২৬ ও ২৯শে এপ্রিল  সপ্তম ও অষ্টম দফার ভোট মুর্শিদাবাদে।আগামী ২৬শে এপ্রিল ভোট হওয়ার কথা ছিল জঙ্গিপুর ও সামসেরগঞ্জ এই দুই কেন্দ্রে। এদিকে করোনায় আক্রান্ত হয়ে দুই প্রার্থীর মৃত্যুকে ঘিরে দুই কেন্দ্রেই ভোটগ্রহণকে ঘিরে অনিশ্চয়তা তৈরি হয়েছিল। তবে যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে সোমবার কমিশন জানিয়েছে এই দুই আসনেই ভোট হবে আগামী  ১৩ মে। কমিশন সূত্রে জানা গিয়েছে, আগামী ২রা মে রাজ্যে বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণা হবে। তার ১১ দিন পর এই দুই কেন্দ্রে ভোট হবে। 

এদিকে মুর্শিদাবাদের এই দুই কেন্দ্রই জঙ্গিপুর মহকুমার অন্তর্গত। গত কয়েকদিনে এই জঙ্গিপুরে করোনা সংক্রমণের হারও যথেষ্ট  বেড়েছে। সেই পরিস্থিতিতে  করোনাকে ঘিরে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। তবে আপাতত প্রচারের বহর আগের তুলনায় অনেকটাই কমেছে। এর জেরে কিছুটা হলেও স্বস্তি ফিরেছে এলাকায়। তবে এই দুই কেন্দ্রে এখনও সংযুক্ত মোর্চা তাদের নতুন প্রার্থীর নাম ঘোষণা করেনি। আগামী দিনে এই দুই কেন্দ্রে কার নাম ঘোষণা করা হয় সেদিকেও নজর রাজনৈতিক মহলের। তবে কমিশন অবশ্য ভোটহগ্রহণের দিন জানিয়ে দিয়েছে।

 

বন্ধ করুন