বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বাংলায় জিতব, জিতে ভারতবর্ষটাকেও দেখবো: মমতা
বুধবার মালদায় মমতা। (PTI)
বুধবার মালদায় মমতা। (PTI)

বাংলায় জিতব, জিতে ভারতবর্ষটাকেও দেখবো: মমতা

  • এর পরই প্রত্যয়ী মমতা বলেন, ‘ওরা ভাবছে বাংলাটাকে দখল করি। তাহলে তো দেশে আর আমাদের সঙ্গে লড়ার মতো কেউ নেই। তাই মমতার মেরুদন্ডটা ভেঙে দেও।

বিধানসভা নির্বাচনের আগে ফের একবার ‘দেশ দেখা’র কথা বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার মালদায় তৃণমূলের জনসভায় তৃণমূলনেত্রী বলেন, ‘বাংলায় জিতব, জিতে ভারতবর্ষটাকেও দেখবো।’

এদিন মালদায় মমতা বলেন, ‘আজকে ভারতবর্ষে কেউ স্বাধীনভাবে কথা বলতে পারে না। উত্তর প্রদেশ পারে না, রাজস্থান পারে না, দিল্লি পারে না, গুজরাট পারে না, বাংলা পারে। তৃণমূল আছে তৃণমূল থাকবে। আর এই ২০২১-এ তৃণমূল আরও বেশি সংখ্যায় আসন নিয়ে মা-মাটি-মানুষের আশীর্বাদ নিয়ে ফিরে আসবে’। 

এর পরই প্রত্যয়ী মমতা বলেন, ‘ওরা ভাবছে বাংলাটাকে দখল করি। তাহলে তো দেশে আর আমাদের সঙ্গে লড়ার মতো কেউ নেই। তাই মমতার মেরুদন্ডটা ভেঙে দেও। তোমরা আমার মেরুদণ্ড ভাঙবে কি? বাংলায় জিতবো, জিতে ভারতবর্ষটাকেও দেখবো। ভারতবর্ষেও যাতে আস্তে আস্তে সংহতি ফিরে আসে’।

গত লোকসভা নির্বাচনে মমতাকে তৃতীয় ফ্রন্টের মুখ করে ঝাঁপিয়েছিল তৃণমূল। লক্ষ্য পূরণে ৪২-এ ৪২-এর ডাক দিয়েছেন মমতা। কিন্তু রাজ্য-সহ গোটা দেশে মোদী হাওয়ায় মমতার স্বপ্ন মুখ থুবড়ে পড়ে। রাজ্যে মাত্র ২২টি আসনে জয়লাভ করে তৃণমূল। কিন্তু ‘দেশ দেখা’-র স্বপ্ন যে মুখ্যমন্ত্রীর আজও তিনি দেখেন তা ফের একবার বলে ফেললেন তৃণমূলনেত্রী।

 

বন্ধ করুন