বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > এক দিনে করোনা আক্রান্ত ৩ প্রার্থী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

এক দিনে করোনা আক্রান্ত ৩ প্রার্থী

  • শনিবারই ভোটগ্রহণ মিটেছে বারাসতে। তার পর জানা যায় সেখানকার ফরওয়ার্ড ব্লক প্রার্থী সঞ্জীব চট্টোপাধ্যায় করোনা আক্রান্ত।

একদিনে পশ্চিমবঙ্গে করোনা আক্রান্ত হলেন ৩ জন প্রার্থী। কৃষ্ণনগর দক্ষিণের তৃণমূল প্রার্থী উজ্জ্বল বিশ্বাস, বারাসতের ফরওয়ার্ড ব্লক প্রার্থী সঞ্জীব চট্টোপাধ্যায় ও ক্যানিং পূর্বের তৃণমূল প্রার্থী সওকত মোল্লা করোনা আক্রান্ত বলে জানা গিয়েছে। 

রবিবার কৃষ্ণনগরে ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচার। সেজন্য করোনা পরীক্ষা করা হয় উজ্জ্বলবাবুর। সকালে তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এর পর হোম আইসোলেশনে চলে যান তিনি। আগামী ২২ এপ্রিল তাঁর কেন্দ্রে ভোটগ্রহণ। 

শনিবারই ভোটগ্রহণ মিটেছে বারাসতে। তার পর জানা যায় সেখানকার ফরওয়ার্ড ব্লক প্রার্থী সঞ্জীব চট্টোপাধ্যায় করোনা আক্রান্ত। নিজেই সেকথা জানান সঞ্জীববাবু। অভিযোগ, বেশ কয়েকদিন ধরে করোনার উপসর্গে ভুগছিলেন তিনি। তার পরও ভোটপ্রচার ও নির্বাচন তদারকির কাজ চালিয়ে গিয়েছেন তিনি। মুখোমুখি হয়েছেন হাজার হাজার মানুষের। 

এর পরই জানা যায় ক্যানিং পশ্চিমের তৃণমূল প্রার্থী সওকত মোল্লা করোনা আক্রান্ত। তাঁর কেন্দ্রে ভোটগ্রহণ আগেই মিটেছে। এই নিয়ে রাজ্যে করোনা আক্রান্ত হলেন ৯ জন প্রার্থী। মৃত্যু হয়েছে ২ জনের। 

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছেন সামসেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক ও জঙ্গিপুরের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর। 

 

বন্ধ করুন