বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কল্যাণীতে ভোটারদের শাসানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, প্রতিবাদে পথ অবরোধ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

কল্যাণীতে ভোটারদের শাসানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, প্রতিবাদে পথ অবরোধ

  • ভোটারদের পথ আটকে বলছে, আপনাকে ভোট দিতে হবে না। আপনার ভোট আমরা দিয়ে দেব।

পঞ্চম দফার ভোটগ্রহণ শুরু হতে না হতে ফের বেনিয়মের খবর এল নদিয়ার কল্যাণী থেকে। সেখানে ভোটারদের বাধা দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এই অভিযোগে শনিবার সকালে কল্যাণীর চাঁদমারি সুকান্তনগর এলাকায় পথ অবরোধ করেন স্থানীয়রা। হাতে ছিল ভোটার পরিচয়পত্র। তাঁদের অভিযোগ, বুথে যেতে দিচ্ছে না তৃণমূলের দুষ্কৃতীরা। 

স্থানীয়দের একাংশের অভিযোগ, শনিবার সকালে ভোটকেন্দ্রে যেতে গেলে তাদের বাধা দেয় তৃণমূলের দুষ্কৃতীরা। ভোট দিলে ফল ভাল হবে না বলেও শাসানো হয়েছে অনেককে। এলাকার প্রতিটি গলির মুখে দাঁড়িয়ে ভোটারদের শাসাচ্ছে তৃণমূলের গুন্ডারা। 

এই অভিযোগে শনিবার সকালে কল্যাণী - গয়েশপুর বাইপাস অবরোধ করেন ভোটাররা। তাঁদের অভিযোগ, গত লোকসভা নির্বাচনেও এলাকার মানুষকে ভোট দিতে দেয়নি তৃণমূল। এবারও ভোটগ্রহণের সকাল থেকে তারা শাসানো শুরু করেছে। ভোটারদের পথ আটকে বলছে, আপনাকে ভোট দিতে হবে না। আপনার ভোট আমরা দিয়ে দেব।

তাঁদের অভিযোগ, বুথের ভিতরে কেন্দ্রীয় বাহিনী থাকলেও বাইরে নিরাপত্তার কোনও ব্যবস্থা নেই। বুথের বাইরে দেখা যাচ্ছে না পুলিশ বা কেন্দ্রীয় বাহিনীকে। 

বন্ধ করুন