বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > দিলীপ ঘোষের গাড়িতে হামলাকে ‘নাটক’ বললেন জেলা তৃণমূল সভাপতি
বুধবার হামলার পর দিলীপ ঘোষের গাড়ির ভাঙা কাচ।
বুধবার হামলার পর দিলীপ ঘোষের গাড়ির ভাঙা কাচ।

দিলীপ ঘোষের গাড়িতে হামলাকে ‘নাটক’ বললেন জেলা তৃণমূল সভাপতি

  • বুধবার বিকেলে কোচবিহারের শীতলকুচি পঞ্চায়েত সমিতির মাঠে সভা সেরে বেরিয়েই আক্রান্ত হয় দিলীপ ঘোষের গাড়ি। গাড়ি লক্ষ্য করে ইট – বোম ছোড়া হয় বলে অভিযোগ। ইটের আঘাতে ভেঙেছে গাড়ির একাধিক কাচ।

কোচবিহারে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের গাড়ির ওপর হামলাকে ‘নাটক’ বললেন তৃণমূলের জেলা সভাপতি পার্থপ্রতীম রায়। বুধবার সন্ধ্যায় হামলার পর এক ভিডিয়ো বার্তায় এই দাবি করেন তিনি। তাঁর পালটা অভিযোগ, এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় যাওয়ার পথে ওই জায়গায় আক্রান্ত হয়েছেন তৃণমূল কর্মীরা।

বুধবার বিকেলে কোচবিহারের শীতলকুচি পঞ্চায়েত সমিতির মাঠে সভা সেরে বেরিয়েই আক্রান্ত হয় দিলীপ ঘোষের গাড়ি। গাড়ি লক্ষ্য করে ইট – বোম ছোড়া হয় বলে অভিযোগ। ইটের আঘাতে ভেঙেছে গাড়ির একাধিক কাচ। বাঁ হাতে চোট পেয়েছেন দিলীপবাবু। এই ঘটনার পিছনে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্ররোচনা রয়েছে বলে দাবি করেন তিনি। 

দিলীপবাবুর অভিযোগ খারিজ করে কোচবিহার জেলা তৃণমূল সভাপতি পার্থপ্রতীম রায় বলেন, ‘আজ শিকারপুরের কাছে মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা ছিল। আমাদের কর্মীরা যখন শীতলকুচি থেকে মাথাভাঙার দিকে আসছিল। ধরলা নদীর পারে, ব্রিজের ওপর, শিবপুর মোড়, ময়নাতলিতে আমাদের দলীয় কর্মীদের ওপর বিজেপি গুন্ডাবাহিনী আক্রমণ করে। সভা থেকে ফেরার সময়ও দিলীপ ঘোষের সভাস্থলে বিজেপি কর্মীরা তৃণমূল কর্মীদের ৩টে গাড়ির ওপর আক্রমণ করে। দিলীপ ঘোষ এই ঘটনাকে ধামাচাপা দেওয়ার জন্য মিথ্যাচার করছে। আমাদের কর্মীদের ওপর হামলার ঘটনা লুকাতে নাটক করছেন তিনি’।

এদিনের হামলার পর রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে সরব হন দিলীপবাবু। বলেন, লোকসভা ভোটে এখানে বিজেপি বদলালেও রাজনৈতিক সংস্কৃতি বদলায়নি। ওদিকে দিলীপবাবুর গাড়ির ওপর হামলার প্রতিবাদে রাতে কলকাতায় নির্বাচন কমিশনের দফতর ঘেরাও করেছে যুব মোর্চা।

 

বন্ধ করুন