বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভোটগ্রহণ মিটতেই সরগরম তরাই ডুয়ার্সের সাট্টার বাজার
শনিবার চলছে ভোটগ্রহণ (Samir Jana/HT Photo)
শনিবার চলছে ভোটগ্রহণ (Samir Jana/HT Photo)

ভোটগ্রহণ মিটতেই সরগরম তরাই ডুয়ার্সের সাট্টার বাজার

  • জানা গিয়েছে, সব থেকে বেশি চর্চা হচ্ছে জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার নিয়ে। এই ২ জেলায় কোন আসনে কে জিতবেন তা নিয়ে চলছে জোর চর্চা।

উত্তরবঙ্গে ৫ জেলায় ভোটগ্রহণ মিটতেই সক্রিয় হয়ে উঠেছে জুয়াচক্র। শনিবার মিটেছে জলপাইগুড়ি ও দার্জিলিংয়ের ভোটগ্রহণ। তার আগেই ভোটগ্রহণ পর্ব সাঙ্গ হয়েছে কোচবিহার ও আলিপুরদুয়ারে। ৫ জেলায় কোন আসনে কে জিততে পারেন। কেই বা মন্ত্রী হবেন, এই নিয়ে উড়ছে কোটি কোটি টাকা। 

গত বিধানসভা নির্বাচনে উত্তরবঙ্গে ভাল ফল করেছিল তৃণমূল। বাম বিজেপিকে পিছনে ফেলে অনেকটা এগিয়ে ছিল তারা। কিন্তু লোকসভা ভোটে ভরাডুবি হয়েছে তাদের। গোটা উত্তরবঙ্গে ১টি আসনও জিততে পারেনি তৃণমূল। তরাই ও ডুয়ার্সে বিশেষ করে খারাপ অবস্থা শাসকদলের। তার পর লাগাতার তৃণমূলে ভাঙন দেখেছে উত্তরবঙ্গ। কী হবে এই ৫ জেলায়, তা নিয়ে এখন সরগরম জুয়ার বাজার। 

জানা গিয়েছে, সব থেকে বেশি চর্চা হচ্ছে জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার নিয়ে। এই ২ জেলায় কোন আসনে কে জিতবেন তা নিয়ে চলছে জোর চর্চা। হাজার হাজার টাকার বাজি ধরছেন অনেকে। এমনকী কোন দল রাজ্যে ক্ষমতায় আসতে পারে আর কে মন্ত্রী হতে পারেন তা নিয়েও চলছে জুয়া। 

জেলায় জেলায় জুয়া চললেও তাদের কিছু জানা নেই বলে দাবি পুলিশের। পুলিশকর্তারা জানিয়েছেন, এখনো কোনও খবর পাইনি। খবর পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে। 

 

বন্ধ করুন