বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > হরিশ্চন্দ্রপুরে বিজেপির বিরুদ্ধে ভোটারদের হুমকি দেওয়ার অভিযোগ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

হরিশ্চন্দ্রপুরে বিজেপির বিরুদ্ধে ভোটারদের হুমকি দেওয়ার অভিযোগ

  • অভিযোগ অস্বীকার করে বিজেপির দাবি, লোকসভা নির্বাচনের পর থেকে মালদায় তৃণমূল কংগ্রেসের কোনও অস্তিত্ব নেই।

মালদার হরিশ্চন্দ্রপুরে বিজেপির বিরুদ্ধে ভোটারদের হুমকি দেওয়ার অভিযোগ উঠল। তৃণমূলের অভিযোগ, হরিশ্চন্দ্রপুরের কমলাবাড়ি ছ’ঘরিয়া গ্রামে সকাল থেকেই ভোটারদের ভোট দিতে না যেতে হুমকি দিচ্ছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। এর ফলে আতঙ্কে গৃহবন্দি হয়ে রয়েছে ভোটারদের একাংশ। 

স্থানীয় তৃণমূল কর্মীদের অভিযোগ, হরিশ্চন্দ্রপুর ১৬৩ ও ১৬৪ নম্বর বুথে ভোটগ্রহণ শুরুর আগে থেকে হুমকি দিচ্ছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। ভোট দিতে গেলে ভাল হবে না, এই হুঁশিয়ারি দিয়ে সশস্ত্র অবস্থায় দাপিয়ে বেড়াচ্ছে তারা। ভোট দিলেই মারধর শুরু করা হবে বলে হুমকি দিচ্ছে। এলাকায় দেখা নেই কেন্দ্রীয় বাহিনীর। 

অভিযোগ অস্বীকার করে বিজেপির দাবি, লোকসভা নির্বাচনের পর থেকে মালদায় তৃণমূল কংগ্রেসের কোনও অস্তিত্ব নেই। এখানে সংযুক্ত মোর্চার সঙ্গে লড়াই বিজেপির। ফলে তৃণমূলের অভিযোগ গুরুত্বহীন।

উলটো ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের রানিনগরে। রানিনগর হাই স্কুলের বুথে তৃণমূল কর্মীরা মহিলা ভোটারদের হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে সেখানে। 

 

বন্ধ করুন