বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বিজেপি কর্মী খুনে গ্রেফতার বিজেপিরই বুথ সভাপতি, নিহতের স্ত্রী অভিযোগের জের
পতিহার ডোম। বিজেপি কর্মী।
পতিহার ডোম। বিজেপি কর্মী।

বিজেপি কর্মী খুনে গ্রেফতার বিজেপিরই বুথ সভাপতি, নিহতের স্ত্রী অভিযোগের জের

  • মঙ্গলবার রাতে গ্রাম থেকেই বিজেপি বুথ সভাপতি দুলাল ডোমকে গ্রেফতার করে দুবরাজপুর থানার পুলিশ।

বীরভূমের দুবরাজপুরে বিজেপি কর্মী খুনের ঘটনায় বিজেপিরই বুথ সভাপতিকে গ্রেফতার করল পুলিশ। স্বামীর মৃত্যুর পেছনে দলের নেতার হাত আছে এই অভিযোগ তোলে তাঁর স্ত্রী। মঙ্গলবার রাতে গ্রাম থেকেই বিজেপি বুথ সভাপতি দুলাল ডোমকে গ্রেফতার করে দুবরাজপুর থানার পুলিশ। নিহত বিজেপি কর্মী পাতিহার ডোমের স্ত্রী জয়শ্রী ডোমের অভিযোগের ভিত্তিতেই দুলাল ডোমকে গ্রেফতার করা হয়েছে।

বিজেপি নেতারা ভেবেছিলেন এই অভিযোগ তৃণমূল কংগ্রেসের ঘাড়ে চাপিয়ে দেওয়া যাবে। কিন্তু চাঞ্চল্যকর দাবি করে বসলেন দুবরাজপুরে নিহত বিজেপি কর্মীর স্ত্রী। তাঁর অভিযোগের তির স্থানীয় বিজেপির বুথ সভাপতি দুলাল ডোমের বিরুদ্ধে। মঙ্গলবার তৃতীয় দফার ভোটের দিন দুবরাজপুরের লোবা গ্রাম পঞ্চায়েতের ফকিরবেরা গ্রামে বিজেপি কর্মী পাতিহার ডোমের মৃতদেহ উদ্ধার হয়। এই ঘটনায় স্থানীয় বিজেপি নেতৃত্ব দাবি করেছিল যে, তৃণমূল কংগ্রেসই খুন করেছে তাদের কর্মীকে।

কিন্তু এই ঘটনায় নাটকীয় মোড় আসে যখন মঙ্গলবার বিকেলে স্বামীর মৃত্যুর পেছনে দলীয় নেতার ভূমিকা রয়েছে বলে চাঞ্চল্যকর দাবি করে বসেন নিহত পাতিহার ডোমের স্ত্রী জয়শ্রী ডোম। নিহতের স্ত্রী জয়শ্রী ডোমের অভিযোগ, তাঁর স্বামীকে খুন করেছে দুলাল ডোম। সোমবার বিজেপির একটি বৈঠক হয়। সেখানেই পাতিহারকে দল থেকে বের করে দেওয়ার হুমকি দেন বিজেপি বুথ সভাপতি দুলাল ডোম। রাতে পাতিহার বলে, দুলাল ডাকছে। একটু দেখা করে আসছি। তারপর সে বাড়ি থেকে বেরিয়ে যায়। আর ফেরেনি। পরের দিন পুকুরের কাছে তার মৃতদেহ উদ্ধার হয়।

বন্ধ করুন