বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মালদায় ভর সন্ধ্যায় গুলিবিদ্ধ বিজেপি প্রার্থী
হাসপাতালে চিকিৎসা চলছে গোপালবাবুর। 
হাসপাতালে চিকিৎসা চলছে গোপালবাবুর। 

মালদায় ভর সন্ধ্যায় গুলিবিদ্ধ বিজেপি প্রার্থী

  • হাসপাতালের তরফে জানা গিয়েছে, গোপালবাবুর দেহে অস্ত্রোপচার করে গুলি বার করার পরিকল্পনা করা হচ্ছে। সঙ্গে রয়েছে কলকাতায় স্থানান্তরের ভাবনাও।

বাংলার ভোট ময়দানে ইতিমধ্যে ঘটে গিয়েছে একাধিক প্রাণহানি। এবার গুলিবিদ্ধ হলেন খোদ প্রার্থী। রবিবার সন্ধ্যায় ভোটপ্রচারের সময় গুলিবিদ্ধ হন মালদহ কেন্দ্রের বিজেপি প্রার্থী গোপালচন্দ্র সাহা। তাঁর গলায় গুলি লেগেছে বলে জানা গিয়েছে। গুরুতর আহত অবস্থায় তাঁকে ভর্তি করা হয়েছে মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। 

রবিবার মালদহের সাহাপুর এলাকায় নির্বাচনী পথসভা করছিলেন গোপালবাবু। সেখানেই ২ জন অজ্ঞাতপরিচয় ব্যক্তি প্রার্থীকে লক্ষ্য করে গুলি চালান। গুলি লাগে তাঁর গলায়। সঙ্গে সঙ্গে এলাকা ছেড়ে পালায় দুষ্কৃতীরা। মাটিতে লুটিয়ে পড়েন গোপালবাবু। এলাকায় আতঙ্ক ছড়ায়। সভায় উপস্থিত বিজেপি কর্মীরা তাঁকে উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজে নিয়ে যান। তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশকর্মী।

হাসপাতালের তরফে জানা গিয়েছে, গোপালবাবুর দেহে অস্ত্রোপচার করে গুলি বার করার পরিকল্পনা করা হচ্ছে। সঙ্গে রয়েছে কলকাতায় স্থানান্তরের ভাবনাও। 

ঘটনায় তৃণমূলকে দায়ী করেছে বিজেপি। বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী বলেন, ‘বাংলার আইনশৃঙ্খলা কোন তলানিতে নেমেছে তা আরও একবার প্রমাণ হয়ে গেল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বড় বড় কথা যে ভাঁওতা তা বুঝে গেলেন সাধারণ মানুষ। ভর সন্ধ্যায় বিরোধী দলের প্রার্থী গুলিবিদ্ধ হচ্ছেন, ভাবা যায়?’

পালটা তৃণমূল নেতা কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী বলেন, ‘তৃণমূল কর্মীরা সহাবস্থানে বিশ্বাস করেন। আমার বিশ্বাস একাজ কোনও তৃমমূল কর্মী করেননি।’

আগামী ২৯ এপ্রিল, শেষ দফায় ভোটগ্রহণ মালদায়। 

 

বন্ধ করুন