বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কলকাতায় প্রকাশ্য রাজপথে ভাঙচুর হল বিজেপির ট্যাবলো, অভিযোগ তৃণমূলের দিকে
ফাইল ছবি
ফাইল ছবি

কলকাতায় প্রকাশ্য রাজপথে ভাঙচুর হল বিজেপির ট্যাবলো, অভিযোগ তৃণমূলের দিকে

  • জেপির ট্যাবলো ত্রিকোণ পার্কে এসে পৌঁছতেই মালা রায়ের পার্টি অফিস থেকে বেরিয়ে তৃণমূলের গুন্ডারা। ছিঁড়ে ফেলা হয় ট্যাবলোর ফ্লেক্স। ভাঙা হয় LCD টিভি। 

খাস কলকাতায় বিজেপির প্রচারে তৃণমূলের হামলার অভিযোগ। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘরে দক্ষিণ কলকাতার রাসবিহারীর ত্রিকোণ পার্কের কাছে। বিজেপির দাবি, তৃণমূলের পার্টি অফিস থেকে বেরিয়ে হামলা চালায় একদল গুন্ডা। ভাঙচুর করা হয় ট্যাবলো। এব্যাপারে তৃণমূলের প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

রাসবিহারী কেন্দ্রে এবার বিজেপি প্রার্থী করেছে অবসরপ্রাপ্ত সেনা আধিকারিক সুব্রত সাহাকে। উলটো দিকে রয়েছেন তৃণমূলের দেবাশিস কুমার। বিজেপি কর্মীদের দাবি, শুক্রবার দুপুরে সুসজ্জিত ট্যাবলো নিয়ে ভোটপ্রচার চালাচ্ছিলেন তাঁরা। ট্যাবলোয় লাগানো ছিল LCD টিভি। বিজেপির ট্যাবলো ত্রিকোণ পার্কে এসে পৌঁছতেই মালা রায়ের পার্টি অফিস থেকে বেরিয়ে তৃণমূলের গুন্ডারা। ছিঁড়ে ফেলা হয় ট্যাবলোর ফ্লেক্স। ভাঙা হয় LCD টিভি। ভাঙা হয় ট্যাবলো গাড়ির সামনের কাচও। মারধর করা হয় ২ বিজেপি কর্মীকে। 

বিজেপির দাবি, ভোটগ্রহণের আগে সন্ত্রাস ছড়াতেই একাজ করেছে তৃণমূলের গুন্ডারা। প্রকাশ্য রাজপথে বিজেপির ট্যাবলোয় হামলায় পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে। স্থানীয় বিজেপি নেতৃত্বের তরফে জানানো হয়েছে, গণতান্ত্রিক উপায়ে বিজেপি হারানো সম্ভব নয় বলে এবার গুন্ডামি শুরু করেছে বিজেপি। বিজেপি ক্ষমতায় এসে এই গুন্ডামি বন্ধ করবে।

 

বন্ধ করুন