বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > রাস্তায় ফেলে বিজেপি নেত্রীকে মারধরের অভিযোগ, খাস কলকাতায় উত্তেজনা
রাস্তায় ফেলে এক বিজেপি নেত্রীকে বেধড়ক মারধর করা হয়। প্রতীকী ছবি।
রাস্তায় ফেলে এক বিজেপি নেত্রীকে বেধড়ক মারধর করা হয়। প্রতীকী ছবি।

রাস্তায় ফেলে বিজেপি নেত্রীকে মারধরের অভিযোগ, খাস কলকাতায় উত্তেজনা

  • আর এই গোটা ঘটনায় অভিযোগের আঙুল তৃণমূল কংগ্রেসের দিকে। যদিও তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিজেপির এই অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে।

খাস কলকাতায় বিজেপি নেত্রীকে রাস্তায় ফেলে মারধর করার অভিযোগ উঠল। সপ্তম দফার নির্বাচনের আগে এই ঘটনায় উত্তেজনা ছড়াল তপসিয়া এলাকায়। অভিযোগ, সপ্তম দফার নির্বাচনকে সামনে রেখে ভোটের স্লিপ বিলি করছিলেন এন্টালি বিধানসভা কেন্দ্রের এক মহিলা বিজেপি নেত্রী। তখন তাঁকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল। বাধা দিতে গেলে বিজেপি কর্মীদেরও ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ। আর এই গোটা ঘটনায় অভিযোগের আঙুল তৃণমূল কংগ্রেসের দিকে। যদিও তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিজেপির এই অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে। এই ঘটনায় রাতেই ঘটনাস্থলে পৌঁছয় তপসিয়া থানার পুলিশ।

নির্বাচন কমিশনের নির্ঘন্ট অনুযায়ী, আগামী ২৯ এপ্রিল অষ্টম তথা শেষ দফায় নির্বাচন রয়েছে এন্টালি বিধানসভা কেন্দ্রে। তপসিয়ার বামনিয়ায় শুক্রবার রাতে বিজেপির কর্মী–সমর্থকরা ভোটার স্লিপ বিলি করছিলেন। অভিযোগ, তখন তৃণমূল কংগ্রেসের কিছু কর্মী এলাকা দিয়ে যাচ্ছিলেন। বিজেপি কর্মীদের স্লিপ বিলি করতে দেখে টিপ্পনী করেন। পাল্টা কটাক্ষ করে বিজেপি কর্মীরাও। তখন দু’‌পক্ষ বচসায় জড়িয়ে পড়ে। যা হাতাহাতি পর্যন্ত গড়ায়।

অভিযোগ, তখনই রাস্তায় ফেলে এক বিজেপি নেত্রীকে বেধড়ক মারধর করা হয়। মারধর করা হয় তাঁর সঙ্গে থাকা অন্যান্য বিজেপি কর্মীদেরও। চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। যদিও তৃণমূল কংগ্রেস তাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ নস্যাৎ করে দিয়েছে। তাদের দাবি, বিজেপির কর্মী–সমর্থকরা স্লিপ বিলি করার সময় বেছে বেছে তৃণমূল কংগ্রেসের লোকজনকে দিতে চায়। তাঁরা তা নিতে অস্বীকার করায় গালিগালাজ শুরু করেন। এমনকী মারধরও করা হয় বলে শাসকদলের অভিযোগ। দুই পক্ষই তপসিয়া থানায় অভিযোগ দায়ের করেছে।

বন্ধ করুন