বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বিজেপি কর্মীকে মারধরের পর মুখে প্রস্রাব করে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বিজেপি কর্মীকে মারধরের পর মুখে প্রস্রাব করে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • শ্যামসুন্দরবাবুর চিৎকার শুনে তাঁকে উদ্ধার করেন স্থানীয়রা। এর পর তাঁকে কাকটিয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়।

ভোটগ্রহণ মিটলেও রাজনৈতিক হিংসা থামছে না পূর্ব মেদিনীপুরে। জেলার বিভিন্ন প্রান্ত থেকে নিয়মিত মিলছে রক্তপাতের খবর। এরই মধ্যে চাঞ্চল্যকর খবর এল মেচেদা থেকে। সেখানে এক বিজেপি নেতাকে মারধরের পর মুখে প্রস্রাব করে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনায় ইতিমধ্যে পুলিশে অভিযোগ দায়ের করেছে বিজেপি। 

বিজেপি সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত ১২টা নাগাদ কাজ সেরে বাড়ি ফিরছিলেন মেচেদার ৫ নম্বর বুথে দলের বুথ সভাপতি শ্যামসুন্দর দাস। রাস্তায় তাঁকে ঘিরে ধরে তৃণমূলি দুষ্কৃতি নাজিমুল ইসলাম ও তার দলবল। রাস্তায় ফেলে ব্যাপক মারধর করা হয় শ্যামসুন্দরবাবুকে। অভিযোগ, এর পর তাঁর মুখে প্রস্রাব করে তৃণমূলের দুষ্কৃতীরা। 

শ্যামসুন্দরবাবুর চিৎকার শুনে তাঁকে উদ্ধার করেন স্থানীয়রা। এর পর তাঁকে কাকটিয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। 

বিজেপির অভিযোগ, ওই এলাকায় নির্বিঘ্নে ভোট হয়েছে। হার নিশ্চিত জেনে সেখানে আতঙ্কের পরিবেশ তৈরির চেষ্টা করছে তৃণমূল। এই ঘটনায় মেচেদা থানায় অভিযোগ দায়ের করেছে বিজেপি। এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এই নিয়ে জেলা তৃণমূল নেতা অখিল গিরি বলেন, ‘এরকম কোনও অভিযোগ পাইনি। কেউ এ কাজ করে থাকলে তার শাস্তি হবে।’

 

বন্ধ করুন