বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > আম–বাগানে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ, পূর্ব বর্ধমানে উঠল সিবিআই তদন্তের দাবি
বাড়ির সামনে আম গাছে তাঁর ঝুলন্ত দেহ। ছবি সৌজন্য–এএনআই।
বাড়ির সামনে আম গাছে তাঁর ঝুলন্ত দেহ। ছবি সৌজন্য–এএনআই।

আম–বাগানে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ, পূর্ব বর্ধমানে উঠল সিবিআই তদন্তের দাবি

  • সোমবার পূর্ব বর্ধমানের কালনা এলাকার ঘটনা।

এখনও তিন দফার নির্বাচন বাকি। কিন্তু পঞ্চম দফার ভোট মিটতেই ফের এক বিজেপি কর্মীর দেহ উদ্ধার হল। আর এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ল। সোমবার পূর্ব বর্ধমানের কালনা এলাকার ঘটনা। বাড়ির সামনে আম গাছে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পায় পরিবারের সদস্যরা। এই ঘটনার পেছনে তৃণমূল কংগ্রেসের হাত আছে বলে পরিবারের সদস্যরা অভিযোগ তুললেও বাড়ির কাছে এই ঘটনা ঘটায় পরিবারের অভিযোগ নিয়ে প্রশ্ন উঠছে। নিহত কর্মীর নাম অখিল প্রামানিক।

স্থানীয় সূত্রে খবর, এই বিজেপি কর্মী পূর্ব বর্ধমানের কালনার কল্যাণপুরী এলাকার কামার পাড়ার বাসিন্দা ছিলেন। পরিবারের অভিযোগ অখিল প্রামানিককে খুন করে দেহ বাড়ির সামনে একটি আম গাছে ঝুলিয়ে দিয়েছে দুষ্কৃতীরা। এই খুনের ঘটনায় পরিবারের অভিযোগের তির তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। যদিও বাড়ির সামনে কেউ বা কারা দেহ গাছে টাঙিয়ে দিয়ে যাবে, আর তা কেউ দেখতে পেল না নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

পুলিশ সূত্রে খবর, এই ঘটনার তদন্তে নেমেছে চাকদা থানার পুলিশ। পরিবারের সদস্যরা জানান, নির্বাচনের কাজকর্মে সক্রিয়ভাবে যুক্ত ছিলেন এই কর্মী। আর তার জেরেই এই খুন করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। যদিও আত্মীয়রা জানান, রাত ১টা পর্যন্ত পরিবারের সঙ্গেই ছিলেন অখিল প্রামানিক। আর সকালে তাঁরা বাড়ির সামনে আম বাগানে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান। তাহলে কী তিনি আত্মহত্যা করলেন?‌ নাকি মাঝরাতে ডেকে নিয়ে গিয়ে খুন?‌ তদন্ত শুরু হয়েছে।

এই ঘটনায় বিজেপির ব্লক সভাপতি প্রণব রায় সিবিআই তদন্ত দাবি করেন। নিরপেক্ষ তদন্ত করে দোষীদের শাস্তির দাবি জানান বিজেপি নেতা। তৃণমূল কংগ্রেসের দাবি, রাজনৈতিক কোনও যোগ নেই, এটা নিছকই আত্মহত্যার ঘটনা।

বন্ধ করুন