বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > পঞ্চম দফা: ভোটগ্রহণ শুরুর আগেই কল্যাণীতে BJP কর্মীদের ওপর হামলায় অভিযুক্ত তৃণমূল
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পঞ্চম দফা: ভোটগ্রহণ শুরুর আগেই কল্যাণীতে BJP কর্মীদের ওপর হামলায় অভিযুক্ত তৃণমূল

  • স্থানীয়রা জানিয়েছেন হামলাকারীদের হাতে আগ্নেয়াস্ত্র ও বোমা ছিল। হামলার মুখে পড়ে পালান বিজেপি কর্মীরা। মুহূর্তে এলাকায় উত্তেজনা ছড়ায়। বাইরে বেরিয়ে পড়ে এলাকাবাসী। খবর পেয়ে কিছুক্ষণের মধ্যে পৌঁছয় পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী।

পঞ্চম দফা ভোটগ্রহণের শুরুতেই নদিয়ার কল্যাণীতে ছড়াল উত্তেজনা। শনিবার সকালে কল্যাণীর বকুলতলায় বিজেপি কর্মীদের ওপর হামলা চালানোর অভিযোগ ওঠে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। হামলায় বেশ কয়েকজন বিজেপি কর্মী আহত হয়েছেন বলে অভিযোগ। খবর পেয়ে সেখানে পৌঁছয় কেন্দ্রীয় বাহিনী ও পুলিশ।

রানাঘাট দক্ষিণ কেন্দ্রের অন্তর্গত গয়েশপুরে ২০২ নম্বর বুথ এলাকায় ঘটনাটি ঘটে। গয়েশপুরের বকুলতলা এলাকায় ক্যাম্প অফিস করবেন বলে জড়ো হয়েছিলেন বিজেপি কর্মীরা। একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন তাঁরা। তখনই তাঁদের ওপর মোটরবাইকে করে এসে হামলা চালায় ১৫ জন দুষ্কৃতী। লাঠি, রড, টিউবলাইট দিয়ে ব্যাপক মারধর করা হয় বিজেপি কর্মীদের। মারধর করা হয় স্থানীয় বুথ সভাপতিকেও।

স্থানীয়রা জানিয়েছেন হামলাকারীদের হাতে আগ্নেয়াস্ত্র ও বোমা ছিল। হামলার মুখে পড়ে পালান বিজেপি কর্মীরা। মুহূর্তে এলাকায় উত্তেজনা ছড়ায়। বাইরে বেরিয়ে পড়ে এলাকাবাসী। খবর পেয়ে কিছুক্ষণের মধ্যে পৌঁছয় পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী। 

বিজেপির দাবি, মানুষ তাদের ভোট দেবে না বুঝে সকাল থেকে সন্ত্রাস শুরু করেছে তৃণমূল। মানুষ যাতে ভোট দিতে না যায় সেজন্য সন্ত্রাস ছড়াতেই এই হামলা।

 

বন্ধ করুন