বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বোমা বিস্ফোরণে কেঁপে উঠল কেতুগ্রাম, তৃণমূল নেতাই নিশানা ছিল বলে অভিযোগ
বোমা বিস্ফোরণে কেঁপে উঠল কেতুগ্রাম। (ছবিটি প্রতীকী)
বোমা বিস্ফোরণে কেঁপে উঠল কেতুগ্রাম। (ছবিটি প্রতীকী)

বোমা বিস্ফোরণে কেঁপে উঠল কেতুগ্রাম, তৃণমূল নেতাই নিশানা ছিল বলে অভিযোগ

  • বীরভূমের মল্লারপুরের পর এবার বর্ধমানের কেতুগ্রাম রাতে কেঁপে উঠল।

বুধবার রাত পোহালেই বৃহস্পতিবার ষষ্ঠ দফার নির্বাচন। কিন্তু এই নির্বাচনের আগে, মঙ্গলবার রাতেই বোমা বিস্ফোরণে কেঁপে উঠল কেতুগ্রাম। বীরভূমের মল্লারপুরের পর এবার বর্ধমানের কেতুগ্রাম রাতে কেঁপে উঠল। তবে এই বোমা বিস্ফোরণ এবার তৃণমূল কংগ্রেসের নেতার বাড়ির কাছে হল। বিস্ফোরণ গুরুতর জখম হয়েছেন দু’‌জন। তার মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। এই ঘটনাকে কেন্দ্র করে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়াল।

স্থানীয় সূত্রে খবর, কেতুগ্রামে বেরুগ্রাম পঞ্চায়েত এলাকার তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি বকুল শেখ। এদিন চিনিশপুরে তাঁর বাড়ির সামনেই হঠাৎ বোমা বিস্ফোরণ ঘটে। যা রাজনৈতিক কারণেই কেউ ঘটিয়েছে বলে মনে করা হচ্ছে। তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতিকেই নিশানা করা হয়েছিল বলে অভিযোগ উঠেছে। বিস্ফোরণের গুরুতর জখম হন রাজু শেখ ও রাজা শেখ নামে দু’‌জন। তাঁদের বাড়িতে মোড়গ্রামে। আহতদের উদ্ধার করে কাটোয়া হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। একজনের অবস্থা আশঙ্কাজনক। এই ঘটনায় স্থানীয় বাসিন্দারা আতঙ্কে ভুগছে।

বৃহস্পতিবার ভোট–ষষ্ঠী কেতুগ্রামে। সিপিআইএমের অভিযোগ, তৃণমূল কংগ্রেসের নেতার বাড়ির কাছে বোমা বাঁধা কাজ করছিল দুষ্কৃতীরা। তখনই বিস্ফোরণ ঘটে। তদন্ত নেমেছে পুলিশ। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই অভিযোগ উড়িয়ে দিয়ে বলা হয়েছে, বকুল শেখকে নিশানা করা হয়েছিল বলেই এই বিস্ফোরণ। এর আগে সোমবার রাতে বীরভূমের মল্লারপুরে একটি বিজেপি নেতার বাড়িতেও বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে গুরুতর আহত হন তিনি।

বন্ধ করুন