বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > সেন্ট্রাল ফোর্সের গুলি কিন্তু খুব গরম, বীরভূমে তৃণমূলকে হুঁশিয়ারি দিলীপের
রবিবার সিউড়িতে দিলীপ ঘোষ।
রবিবার সিউড়িতে দিলীপ ঘোষ।

সেন্ট্রাল ফোর্সের গুলি কিন্তু খুব গরম, বীরভূমে তৃণমূলকে হুঁশিয়ারি দিলীপের

  • রবিবার সিউড়িতে এক সভায় দিলীপবাবু বলেন, ‘বীরভূমে এবার সবথেকে বেশি শান্তিপূর্ণ ভোট হবে। কেউ যদি ভোট আটকানোর চেষ্টা করেন তাহলে শীতলকুচির মতো ঘটনা হবে।

কমিশনের শাস্তির পরেও সতর্ক হওয়ার কোনও লক্ষণ নেই রাজ্যের রাজনৈতিক নেতাদের। একদিকে যেমন কমিশনের বিরুদ্ধে লাগাতার অভিযোগ করে চলেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তেমনই শীতলকুচি নিয়ে বিতর্কিত মন্তব্যে দাড়ি টানতে নারাজ দিলীপ ঘোষ। রবিবারও শীতলকুচির ঘটনা টেনে বেলাগাম মন্তব্য করলেন তিনি। 

রবিবার সিউড়িতে এক সভায় দিলীপবাবু বলেন, ‘বীরভূমে এবার সবথেকে বেশি শান্তিপূর্ণ ভোট হবে। কেউ যদি ভোট আটকানোর চেষ্টা করেন তাহলে শীতলকুচির মতো ঘটনা হবে। খুব সাবধান। সেন্ট্রাল ফোর্সের গুলি কিন্তু খুব গরম’।

এর পাশাপাশি অনুব্রত মণ্ডলের নাম না করে তিনি বলেন, ‘তাঁকে সিবিআই এর লোক খোঁজাখুঁজি করছে। তিনি ৫০০ কোটি টাকার মালিক। কোথা থেকে এলো এতো টাকা তার হিসাব কিন্তু দিতে হবে। হিসাব নেবে সিবিআই আর বাকি জীবনটা জেলের ভাত খেতে হবে’।

শীতলকুচির ঘটনা নিয়ে প্ররোচনামূলক বক্তব্য রাখায় দিলীপ ঘোষকে একদিনের জন্য ভোটপ্রচারে নিষিদ্ধ করেছিল কমিশন। তার পরেও এই ঘটনা নিয়ে মুখ খুলে দিলীপবাবু বুঝিয়ে দিলেন, সাংবিধানিক প্রতিষ্ঠানের ভর্ৎসনারও ধার ধারেন না তিনি। 

 

বন্ধ করুন