বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কমিশনের নিষেধাজ্ঞা যেন পড়ে পাওয়া ছুটি, দিনভর বাড়িতেই রইলেন দিলীপ ঘোষ
শুক্রবার সকালে ইকো পার্কে দিলীপ ঘোষ। 
শুক্রবার সকালে ইকো পার্কে দিলীপ ঘোষ। 

কমিশনের নিষেধাজ্ঞা যেন পড়ে পাওয়া ছুটি, দিনভর বাড়িতেই রইলেন দিলীপ ঘোষ

  • এদিনের অবসরে যদিও সময় নষ্ট করেননি রাজ্য বিজেপি সভাপতি। বিজেপি নেতাদের সঙ্গে একাধিক গুরুত্বপূর্ণ বৈঠক সারেন তিনি। ছিলেন সাংবাদিকরাও। তাঁদের সঙ্গেও মন খুলে আড্ডা দেন তিনি।

শাপে যেন বর হয়েছে। তাঁর ওপর ভোটপ্রচারে নিষেধাজ্ঞার জেরে শুক্রবার একটা নিখাদ ছুটির দিন কাটালেন দিলীপ ঘোষ। মর্নিং ওয়াকের পর বৈঠক সারলেন দলের নেতাদের সঙ্গে। সাংবাদিকদের সঙ্গে আড্ডা দিলেন। সঙ্গে চলল মিষ্টি মুখ। 

শীতলকুচি গুলিচালনা নিয়ে তাঁর মন্তব্যের জন্য বৃহস্পতিবার সন্ধে ৭টা থেকে শুক্রবার সন্ধে ৭টা পর্যন্ত দিলীপবাবুকে ভোটপ্রচারে নিষিদ্ধ করেছে কমিশন। সেই নিষেধাজ্ঞা মেনে এদিন সকাল থেকে ঘরবন্দি দিলীপবাবু। ভোট ঘোষণার হওয়ার আগে থেকেই লাগাতার প্রচারে ছিলেন তিনি। বহুদিন পর বাড়িতে বিশ্রাম নিতে পেরে কিছুটা স্বস্তিতে তিনিও। 

এদিনের অবসরে যদিও সময় নষ্ট করেননি রাজ্য বিজেপি সভাপতি। বিজেপি নেতাদের সঙ্গে একাধিক গুরুত্বপূর্ণ বৈঠক সারেন তিনি। ছিলেন সাংবাদিকরাও। তাঁদের সঙ্গেও মন খুলে আড্ডা দেন তিনি। 

নববর্ষের পর দিন দিলীপ ঘোষের বাড়িতে ছিল মিষ্টি মুখের আয়োজন। দিলীপবাবু বলেন, বাঙালির নববর্ষ মিষ্টি ছাড়া হয় না কি? কমিশনের নিষেধাজ্ঞা নিয়ে তাঁর মন্তব্য, ‘আমার যা ঠিক মনে হয়েছে বলেছি। কমিশনকে তার ব্যাখ্যাও দিয়েছি। কমিশনের সিদ্ধান্ত নিয়ে আমার কিছু বলার নেই। কমিশনের নির্দেশ মেনে নেওয়াটাই গণতন্ত্র।

শুক্রবার উত্তর ২৪ পরগনার জগদ্দল ও নৈহাটিতে কর্মসূচি ছিল দিলীপবাবুর। কমিশনের নিষেধাজ্ঞার জেরে সেগুলি বাতিল হয়েছে। বিকেলে বন্দর এলাকায় রোড শো করার কথা ছিল তাঁর। ৭টার পর সেই রোড শোয়ে যোগ দিতে যাবেন তিনি। 

 

বন্ধ করুন