বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভোটের সকালে হাবরায় মিলল ক্ষতবিক্ষত দেহ
হাবরায় ডোবা থেকে দেহ উদ্ধার করছেন পুলিশকর্মীরা।
হাবরায় ডোবা থেকে দেহ উদ্ধার করছেন পুলিশকর্মীরা।

ভোটের সকালে হাবরায় মিলল ক্ষতবিক্ষত দেহ

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদেহের কাছ থেকে ৩ জোড়া চটি ও ১টি মোবাইল ফোন উদ্ধার হয়েছে। অনুমান, দেহ ফেলে পালানোর সময় সেগুলি ফেলে যায় দুষ্কৃতীরা।

ভোটের দিন সকালে ব্যস্ত রাস্তার পাশে ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার হাবরায়। বৃহস্পতিবার সকালে হাবরায় গৌড়বঙ্গ রোডের পাশে দেহটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পুলিশ এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। স্থানীয়রা জানিয়েছেন, দেহটি এলাকার কারও নয়। 

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে গৌড়বঙ্গ রোডের পাশে একটি শুকনো ডোবায় দেহটি পড়ে থাকতে দেখেন তাঁরা। মাঝবয়সী ওই ব্যক্তির পরনে ছিল সাদা জামা ও কালো প্যান্ট। সঙ্গে সঙ্গে হাবরা থানায় খবর দেন তাঁরা। হাবরা থানার পুলিশকর্মীরা এসে দেহটি উদ্ধার করেন। স্থানীয়রা জানিয়েছেন, দেহে মাথার পিছনে গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদেহের কাছ থেকে ৩ জোড়া চটি ও ১টি মোবাইল ফোন উদ্ধার হয়েছে। অনুমান, দেহ ফেলে পালানোর সময় সেগুলি ফেলে যায় দুষ্কৃতীরা। 

বৃহষ্পতিবার রাজ্যে ষষ্ঠ দফায় ভোটগ্রহণ চলছে হাবরায়। আর ভোটগ্রহণ শুরু হতেই দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ হাবরা ও কুমড়ো পঞ্চায়েতের বিস্তীর্ণ এলাকায়। কে বা কারা দেহটি ফেলে রেখে গেল জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।  

 

বন্ধ করুন