বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > নজরবন্দির নির্দেশ জারি হতেই কেষ্টর দোরে পৌঁছল কেন্দ্রীয় বাহিনী
অনুব্রত মণ্ডল। ফাইল ছবি
অনুব্রত মণ্ডল। ফাইল ছবি

নজরবন্দির নির্দেশ জারি হতেই কেষ্টর দোরে পৌঁছল কেন্দ্রীয় বাহিনী

  • তার কিছুক্ষণ আগে পার্টি অফিসে সাংবাদিক সম্মেলন করে আনুব্রত বলেন, ‘আমাকে ২০১৬ ও ২০১৯ সালে নজরবন্দি করেছিল। ওতে কিছু হবে না।

তাঁকে নজরবন্দি করার কমিশনের নির্দেশিকা পৌঁছতেই অনুব্রত মণ্ডলের কাছে পৌঁছল কেন্দ্রীয় বাহিনী। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ বোলপুরে তৃণমূলের পার্টি অফিসে পৌঁছন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। তার কিছুক্ষণ আগে সেখানেই সাংবাদিক বৈঠক করেন অনুব্রত। বোঝানোর চেষ্টা করেন, থোড়াই কেয়ার। 

বীরভূমে ভোটগ্রহণের আগে অনুব্রত মণ্ডলকে নজরবন্দি করার সিদ্ধান্ত ঘোষণা করেছে নির্বাচন কমিশন। মঙ্গলবার বিকেল ৫টা থেকে তাঁকে নজরবন্দি করার কথা থাকলেও নির্দেশিকা নিয়ে বাহিনীর জওয়ানরা পৌঁছন প্রায় আড়াই ঘণ্টা পরে। বাহিনীর ৫ জওয়ান পৌঁছন বোলপুরে তৃণমূলের পার্টি অফিসে। সেখানেই অনুব্রতকে কমিশনের নোটিশ ধরান তাঁরা। 

তার কিছুক্ষণ আগে পার্টি অফিসে সাংবাদিক সম্মেলন করে আনুব্রত বলেন, ‘আমাকে ২০১৬ ও ২০১৯ সালে নজরবন্দি করেছিল। ওতে কিছু হবে না। নজরবন্দি মানে তো গৃহবন্দি নয়।’ এব্যাপারে এখনই আইনের দ্বারস্থ হওয়ার কথা ভাবছেন না বলে জানিয়েছেন অনুব্রত। সঙ্গে জানিয়েছেন, তাঁকে নজরবন্দি করা হলেও ‘খেলা হবে’।  

মঙ্গলবার বিকেলে অনুব্রত মণ্ডলকে নজরবন্দি করার নির্দেশ দেয় কমিশন। মঙ্গলবার বিকেল ৫টা থেকে শুক্রবার সকাল ৭টা পর্যন্ত অনুব্রতর গতিবিধির ওপর নজর রাখবে কমিশন। এজন্য নিয়োগ করা হয়েছে একজন একজিকিউটিভ ম্যাজিস্ট্রেট, কেন্দ্রীয় বাহিনীর জওয়ান ও ভিডিয়োগ্রাফারকে। প্রকাশ্যে অনুব্রতর যাবতীয় গতিবিধি ভিডিয়োগ্রাফি করবে কমিশন। 

 

বন্ধ করুন