বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > তপশিলিদের নিয়ে বেফাঁস মন্তব্যের জের, সুজাতা খাঁকে শো কজ করল নির্বাচন কমিশন
সুজাতা মণ্ডল খাঁ - আরামবাগের তৃণমূল কংগ্রেস প্রার্থী। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
সুজাতা মণ্ডল খাঁ - আরামবাগের তৃণমূল কংগ্রেস প্রার্থী। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

তপশিলিদের নিয়ে বেফাঁস মন্তব্যের জের, সুজাতা খাঁকে শো কজ করল নির্বাচন কমিশন

  • সুজাতা খাঁর এই বক্তব্যের প্রতিবাদে রাষ্ট্রপতির কাছে পর্যন্ত গিয়ে অভিযোগ জানিয়ে এসেছে বিজেপি। তাদের প্রশ্ন, প্রার্থী যদি বিধায়ক হন তাহলে সেখানকার তপশিলি মানুষদের কী হাল হবে তা সহজেই অনুমেয়।

তপশিলি জাতিভুক্ত মানুষদের নিয়ে আপত্তিকর মন্তব্য করায় এবার আরামবাগের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁকে শো-কজ করল কমিশন। কেন তিনি এমন মন্তব্য করেছেন তার ব্যাখ্যা চাইল কমিশন। ২৪ ঘণ্টার মধ্যে জবাব দিতে বলা হয়েছে তাঁকে। 

গত ৬ এপ্রিল ছিল আরামবাগে ভোটগ্রহণ। সেদিন একটি সংবাদমাধ্যমে সুজাতা মণ্ডলকে বলতে শোনা যায়, ‘এখানকার এসসিরা হল স্বভাব ভিখারী। মমতা বন্দ্যোপাধ্যায় ওদের জন্য এত কিছু করল তাও সামান্য কটা টাকার জন্য বিজেপির কাছে বিক্রি হয়ে গেল। 

সুজাতা খাঁর এই বক্তব্যের প্রতিবাদে রাষ্ট্রপতির কাছে পর্যন্ত গিয়ে অভিযোগ জানিয়ে এসেছে বিজেপি। তাদের প্রশ্ন, প্রার্থী যদি বিধায়ক হন তাহলে সেখানকার তপশিলি মানুষদের কী হাল হবে তা সহজেই অনুমেয়। 

শো-কজের পর সাংবাদিকদের সামনে বিজেপিতে ফের আক্রমণ করেছেন সুজাতা। তিনি বলেন, ‘এটাই বিজেপির স্বভাব। প্রথমে তপশিলি প্রার্থীকে মারধর করেছে, এখন শো কজ করাচ্ছে।’

 

বন্ধ করুন