বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > আইএসএফ–তৃণমূল কংগ্রেস কর্মীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ, রণক্ষেত্র ভাঙড়ে উত্তেজনা
দফায় দফায় সংঘর্ষে উত্তপ্ত ভাঙড়। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
দফায় দফায় সংঘর্ষে উত্তপ্ত ভাঙড়। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

আইএসএফ–তৃণমূল কংগ্রেস কর্মীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ, রণক্ষেত্র ভাঙড়ে উত্তেজনা

  • ভাঙড়ের বারজুলি এলাকায় আইএসএফ কর্মী সমর্থকদের সঙ্গে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের দফায় দফায় সংঘর্ষ উত্তপ্ত হয়ে উঠেছে।

দফায় দফায় সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল ভাঙড়। ভোট–ষষ্ঠীর পরই ফের উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়। বৃহস্পতিবার রাত থেকেই দফায় দফায় সংঘর্ষ শুরু হয়েছে এলাকায়। সকালেও তা অব্যাহত থাকায় চাপা উত্তেজনা তৈরি হয়েছে। ভাঙড়ের বারজুলি এলাকায় আইএসএফ কর্মী সমর্থকদের সঙ্গে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের দফায় দফায় সংঘর্ষ উত্তপ্ত হয়ে উঠেছে। ঘটনায় দুই দলেরই মোট তিনজন আহত হয়েছেন বলে খবর। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষের খবর পেয়ে ভাঙড় থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় থানায় উভয়পক্ষই লিখিত অভিযোগ দায়ের করেছে। পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে। আইএসএফ কর্মীদের অভিযোগ, নির্বাচনের পর থেকেই তৃণমূল কংগ্রেস কর্মীরা এলাকায় তাদের ভয় দেখাচ্ছে। এমনকী আইএসএফ করা যাবে না বলে হুমকি দিচ্ছিল। বৃহস্পতিবার রাতে যখন আইএসএফ কর্মীরা বাড়ি ফিরছিল তখন তৃণমূল কর্মীরা সাইফুদ্দিন মোল্লা ও আশান মোল্লার ওপর হামলা চালায়। ঘটনায় দুই আইএসএফ কর্মীকে বেধড়ক মারধর করে তারা। তাদেরকে নলমুড়ি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়।

আর তৃণমূল কংগ্রেসের কর্মীদের অভিযোগ, আইএসএফ কর্মীরা এলাকায় সন্ত্রাস সৃষ্টির চেষ্টা করছে। রাতের অন্ধকারে মারুফ মোল্লা নামের তৃণমূল কংগ্রেস কর্মী যখন বাড়ি ফিরছিল তাকে একা পেয়ে বেধড়ক মারধর করে আইএসএফ কর্মীরা। পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে। স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা হাসান আলী বৈদ্য বলেন, ‘‌মারধর করেছে আইএসএফের কর্মীরাই। রমজান মাসে কোন গণ্ডগোল করতে রাজি নই আমরা।’‌

বন্ধ করুন