বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বাংলায় টিকার কোনও অভাব নেই, সব বিষয়ে রাজনীতি করার অভ্যাস মমতার: নড্ডা
জেপি নড্ডা। 
জেপি নড্ডা। 

বাংলায় টিকার কোনও অভাব নেই, সব বিষয়ে রাজনীতি করার অভ্যাস মমতার: নড্ডা

এদিন নাড্ডা বলেন, ‘মমতাদি নতুন নতুন বিষয় আনার চেষ্টা করেন। তিনি দাবি করছেন বাংলায় ভ্যাকসিনের অভাব রয়েছে। আমি তাঁর কাছে জানতে চাই, টিকা না থাকলে আপনার স্বাস্থ্য বিভাগের লোকেরা রোজ টিকা দেওয়ার তথ্য কোথা থেকে জোগাড় করছেন? 

পশ্চিমবঙ্গে করোনা টিকার অভাব রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগকে প্রশ্নের মুখে দাঁড় করালেন বিজেপি সভাপতি জেপি নড্ডা। রবিবার শেষ দফার ভোটপ্রচারে এক ভার্চুয়াল কর্মিসভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের দেওয়া তথ্যকে হাতিয়ার করেই তাঁকে আক্রমণ করেন নড্ডা। বলেন, ভ্যাকসিন না থাকলে রোজ টিকাকরণের নতুন তথ্য কেন্দ্রকে কী করে দিচ্ছে পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দফতর।

এদিন নাড্ডা বলেন, ‘মমতাদি নতুন নতুন বিষয় আনার চেষ্টা করেন। তিনি দাবি করছেন বাংলায় ভ্যাকসিনের অভাব রয়েছে। আমি তাঁর কাছে জানতে চাই, টিকা না থাকলে আপনার স্বাস্থ্য বিভাগের লোকেরা রোজ টিকা দেওয়ার তথ্য কোথা থেকে জোগাড় করছেন? তার মানে বাংলার মানুষ ভ্যাকসিন পাচ্ছেন, ভ্যাকসিনের সদব্যবহার হচ্ছে। কিন্তু মমতাদির সব বিষয়ে রাজনীতি দেখতে পান। এখন সংক্রমণের সময়েও উনি ভ্যাকসিন নেই বলে অভিযোগ করছেন’।



গত কয়েকদিন ধরেই পশ্চিমবঙ্গে ভ্যাকসিন সংকটের দাবি তুলে সরব হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিভিন্ন রাজনৈতিক সভায় তিনি দাবি করেছেন, ভ্যাকসিন বণ্টনে বৈষম্য করছে কেন্দ্রীয় সরকার। গুজরাত মোট ভ্যাকসিনের ৬০ শতাংশ পেয়েছে। বাকি রাজ্যগুলি পেয়েছে মেরে কেটে ২০ শতাংশ। এমনকী গুজরাতে বিজেপির পার্টি অফিস থেকে ভ্যাকসিন দেওয়া হচ্ছে বলেও দাবি করেন তিনি। বলেন, দেশের মানুষকে বঞ্চিত করে বিদেশে টিকা দান করেছেন তিনি।

 

বন্ধ করুন