বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > চুঁচুড়ায় লকেটের ওপর হামলা, ভাঙচুর হল গাড়ি, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। ফাইল ছবি
বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। ফাইল ছবি

চুঁচুড়ায় লকেটের ওপর হামলা, ভাঙচুর হল গাড়ি, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • ঘটনার পর বুথে নিরাপত্তা আরও বাড়ানোর দাবিতে কমিশনের পর্যবেক্ষককে ফোন করেন লকেট। সঙ্গে ওই বুথে ফের ভোটগ্রহণের দাবিতে সরব হয়েছেন তিনি।

ভোটের দিন চুঁচুড়ায় আক্রান্ত বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। শনিবার চতুর্থ দফায় চুঁচুড়ার ৬৩ নম্বর বুথে লকেটের ওপর হামলা হয়। হামলার মুখে পড়েন সংবাদমাধ্যমের প্রতিনিধিরাও। এর পরই এলাকায় উত্তেজনা ছড়ায়। ঘটনার পর মোতায়েন হয়েছে বিশাল পুলিশ বাহিনীর। 

অভিযোগ, চুঁচুড়ার ওই বুথকে স্পর্শকাতর বলে দাবি করে আগেই বাড়তি নিরাপত্তার দাবি জানিয়েছিলেন লকেট। এদিন সেখানে গেলে লকেটের গাড়ি লক্ষ্য বোতল ও পাথর ছোড়া হয় বলে অভিযোগ। লাঠি দিয়ে ভাঙা হয় তাঁর গাড়ির কাচ। লকেটের নিরাপত্তারক্ষীরা কোনওক্রমে তাঁকে উদ্ধার করে নিয়ে যান। হাতে আঘাত লেগেছে বলে জানিয়েছেন বিজেপি প্রার্থী। বাদ যাননি সংবাদ মাধ্যমের প্রতিনিধিরাও। ভাঙচুর হয় তাদের গাড়িও। ওই বুথে বিজেপির এজেন্ট ছিল না বলেও অভিযোগ।  

হামলার পর কেন্দ্রীয় বাহনীর ওপর ক্ষোভে ফেটে পড়েন লকেট। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘এই বুথে ছাপ্পা চলছে বলে খবর পেয়েছিলাম। বাইরে মহিলাদের দাঁড় করিয়ে ভিতরে ছাপ্পা দিচ্ছিল তৃণমূল। হাতেনাতে ধরে ফেলায় আমার ওপর হামলা চালায়। আমাকে মারধরের চেষ্টা করা হয়েছে।’

ঘটনার পর বুথে নিরাপত্তা আরও বাড়ানোর দাবিতে কমিশনের পর্যবেক্ষককে ফোন করেন লকেট। সঙ্গে ওই বুথে ফের ভোটগ্রহণের দাবিতে সরব হয়েছেন তিনি।

শেষ খবর পাওয়া পর্যন্ত ওই বুথ থেকে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এলাকার বিভিন্ন বাড়িতে তল্লাশি চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। 

 

বন্ধ করুন