বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > গাড়ির কাঁচ ভাঙল কে?‌ তৃণমূল কংগ্রেসের দাবি লকেটই, অস্বীকার প্রার্থীর
লকেট চট্টোপাধ্যায়
লকেট চট্টোপাধ্যায়

গাড়ির কাঁচ ভাঙল কে?‌ তৃণমূল কংগ্রেসের দাবি লকেটই, অস্বীকার প্রার্থীর

  • এমনকী ভিডিয়ো ফুটেজ–সহ কমিশনে গেল তৃণমূল কংগ্রেস।

ভোট–চতুর্থীতে চুঁচুড়ায় নিজের গাড়ির কাঁচ নিজেই ভেঙেছেন লকেট চট্টোপাধ্যায় বলে অভিযোগ করে একটি ভিডিও শেয়ার করা হল ‘বাংলার গর্ব মমতা’ প্রোফাইল থেকে। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে ভিডিওটি। এমনকী ভিডিও ফুটেজ–সহ কমিশনে গেল তৃণমূল কংগ্রেস। রাজ্যের শাসকদলের বিরুদ্ধে হামলা ও গাড়িতে ভাঙচুরের অভিযোগ করেছিলেন চুঁচুড়া কেন্দ্রের বিজেপি প্রার্থী। ভিডিও দেখিয়ে তৃণমূল কংগ্রেসের পাল্টা দাবি, গাড়ির কাঁচ ভেতর থেকেই ভাঙা হয়েছিল। যদিও ভিডিওটি সতত্য যাচাই করেনি হিন্দুস্তান টাইমস ডিজিটাল বাংলা।

তবে এরপরও লকেট চট্টোপাধ্যায় দাবি করে বলেন, ‘‌যদি আমিই নিজের গাড়ির কাঁচ ভেঙে থাকি তাহলে বাকি দুটি সংবাদমাধ্যমের গাড়ির কাঁচ কে ভাঙল?‌ সংবাদমাধ্যমই কী তাদের নিজেদের গাড়ির কাঁচ ভেঙে ছিল?‌’‌ এদিন চুঁচুড়া বিধানসভা কেন্দ্রের ৬৬ নম্বর বুথে পৌঁছন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। লকেটের দাবি, সেখানে এক মহিলাকে দেখে সন্দেহ হওয়ায় ওই মহিলার পরিচয় জানতে চান। তিনি নিজেকে কোভিড ম্যানেজমেন্ট টিমের সদস্য বলে পরিচয় দেন। বিজেপি প্রার্থীর অভিযোগ, কোভিড ম্যানেজমেন্ট টিমের সদস্যদের ইভিএমের সামনে দাঁড়ানোর অনুমতি নেই। ওই বুথে ছাপ্পা ভোট দেওয়ার চেষ্টা করছিল তৃণমূল কংগ্রেস। বিষয়টি ধরে ফেলার পর হামলার মুখে পড়েন তিনি। ইঁট–পাটকেল ছুঁড়ে গাড়ি কাঁচ ভেঙে দেওয়া হয়, চোট লাগে হাতে। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন লকেট।

এদিন সাংবাদিক সম্মেলনে একটি ভিডিও ফুটেজ দেখান দলের রাজ্যসভার দুই সাংসদ ডেরেক ও’‌ব্রায়েন এবং দোলা সেন। সেই ভিডিও–তে দেখা যাচ্ছে, লকেট চট্টোপাধ্যায়ের গাড়ির কাঁচটি ভেতর দিয়ে ভাঙা হচ্ছে। চুঁচুড়া কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী অসিত মজুমদারের পালটা অভিযোগ, ভোট প্রভাবিত করার জন্যই এই সাজানো নাটক করেছেন লকেট চট্টোপাধ্যায়। সকাল থেকেই বুথে বুথে গিয়ে তিনি ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করছেন। কিন্তু এই ঘটনায় অবিলম্বে তদন্তের দাবি তুলেছেন লকেট চট্টোপাধ্যায়।

বন্ধ করুন