বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > স্বামীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে তাঁর ঘর ছেড়েছেন সুজাতা, দাবি মমতার
সৌমিত্র ও সুজাতা। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
সৌমিত্র ও সুজাতা। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

স্বামীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে তাঁর ঘর ছেড়েছেন সুজাতা, দাবি মমতার

  • বিধানসভা নির্বাচনের মুখে বিজেপি ত্যাগ করে তৃণমূলে যোগদান করেন সুজাতা খাঁ। পরদিনই তাঁকে ডিভোর্সের নোটিশ পাঠান বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। সাংবাদিক সম্মেলনে সেকথা জানাতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন সুজাতা।

সৌমিত্র খাঁয়ের অত্যাচারে অতিষ্ঠ হয়ে স্বামীকে ত্যাগ করেছেন স্ত্রী সুজাতা মণ্ডল খাঁ। নির্বাচনী জনসভা থেকে এমনই দাবি করলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার পূর্ব বর্ধমানের কাটোয়ায় একথা বলেন তিনি। তবে গোটা বিষয়টি সর্বনাম ব্যবহার করে বলেছেন তিনি। কারও নাম মুখে নেননি। মমতার মন্তব্য নিয়ে সৌমিত্র খাঁ বা সুজাতার কোনও প্রতিক্রিয়া মেলেনি।

শনিবার কাটোয়ায় এক জনসভায় সুজাতা খাঁর বিরুদ্ধে তপশিলিদের অবমাননাকর মন্তব্য করার অভিযোগের জবাব দিতে গিয়ে মমতা বলেন, ‘আপনাদের মনে আছে আরামবাগের ইলেকশনের সময় আমাদের একটি তপশিলি মেয়ে, সে নিজে প্রার্থী হয়েছিল। সে বিজেপির একজন এমপির বউ ছিল। তার অত্যাচারে তাকে ছেড়ে দিয়েছে। প্রার্থী হয়েছিল। তাকে খুব মেরেছিল’।

বিধানসভা নির্বাচনের মুখে বিজেপি ত্যাগ করে তৃণমূলে যোগদান করেন সুজাতা খাঁ। পরদিনই তাঁকে ডিভোর্সের নোটিশ পাঠান বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। সাংবাদিক সম্মেলনে সেকথা জানাতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন সুজাতা। বিবাহবিচ্ছেদের প্রক্রিয়া চললেও এখনো দুজন দুজনকে নিয়ে অবমাননাকর কোনও মন্তব্য করেননি। এমনকী তিনি সৌমিত্রর কাছে ফিরতে চান বলেই বার বার জানিয়েছেন সুজাতা। 

 

বন্ধ করুন