বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > করোনা পরীক্ষা না করিয়ে রাজ্যে ঢুকতে দেওয়া উচিত নয় বহিরাগতদের, কমিশনকে মমতা
ভোটপ্রচারে মমতা বন্দ্যোপাধ্যায়। 
ভোটপ্রচারে মমতা বন্দ্যোপাধ্যায়। 

করোনা পরীক্ষা না করিয়ে রাজ্যে ঢুকতে দেওয়া উচিত নয় বহিরাগতদের, কমিশনকে মমতা

  • রাজ্যে করোনা সংক্রমণের জন্য বিজেপি ও প্রধানমন্ত্রীকে দায়ী করেন মমতা। বলেন, নরেন্দ্র মোদীর সভার জন্য বাইরে থেকে ১,০০০ লোক এসে প্যান্ডেল করছে। হোটেল ভর্তি বহিরাগত লোকেরা বসে আছে।

পশ্চিমবঙ্গে করোনা সংক্রমণ বৃদ্ধির জন্য ফের একবার কেন্দ্রীয় সরকার ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দায়ী করলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সরাসরি বললেন, বাইরে থেকে করোনা সংক্রমণ ছড়াচ্ছে বহিরাগতরা। সঙ্গে তাঁর দাবি, প্রধানমন্ত্রীর উদাসীনতাতেই ফের করোনা ছড়িয়েছে বাংলায়। 

এদিন মমতা বলেন, করোনা টিকা কেনার অনুমতি চেয়ে আমি ফেব্রুয়ারিতে প্রধানমন্ত্রীকে চিঠি দিয়েছিলাম। সেই চিঠির উত্তর আজও পাইনি। আমরা বলেছিলাম সবাইকে বিনামূল্যে টিকা দিয়ে দেব। কিন্তু প্রধানমন্ত্রী ৬ মাসেও তা করতে পারেননি। এই উদাসীনতার জন্যই সারা দেশে ফের করোনা ছড়িয়েছে’।

এর পরই রাজ্যে করোনা সংক্রমণের জন্য বিজেপি ও প্রধানমন্ত্রীকে দায়ী করেন মমতা। বলেন, নরেন্দ্র মোদীর সভার জন্য বাইরে থেকে ১,০০০ লোক এসে প্যান্ডেল করছে। হোটেল ভর্তি বহিরাগত লোকেরা বসে আছে। কার কোভিড হয়েছে না হয়েছে কী করে জানবো? কোভিড নিয়ে চলে আসছে। কোনও RT-PCR পরীক্ষা করছে না। 

কমিশনের কাছে মমতার দাবি, ‘করোনা পরীক্ষার রিপোর্ট ছাড়া কাউকে যেন পশ্চিমবঙ্গে ঢুকতে দেওয়া না হয়।’

এর আগেও রাজ্যে করোনা সংক্রমণ বৃদ্ধির জন্য নরেন্দ্র মোদীকে দায়ী করেছেন মমতা। তবে বিশেষজ্ঞরা বলছেন, মমতার এই তত্ত্বে যে সমস্ত রাজ্যে নির্বাচন নেই সেখানে সংক্রমণ বৃদ্ধির কারণ পাওয়া যাচ্ছে না। 

 

বন্ধ করুন