বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > রোড শো চলাকালীন অসুস্থ মিঠুন চক্রবর্তী, তড়িঘড়ি আনা হল কলকাতায়
মিঠুন চক্রবর্তী। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
মিঠুন চক্রবর্তী। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

রোড শো চলাকালীন অসুস্থ মিঠুন চক্রবর্তী, তড়িঘড়ি আনা হল কলকাতায়

  • জানা গিয়েছে, এদিন আগে থেকেই অসুস্থতা বোধ করছিলেন মিঠুন। হুড খোলা গাড়িতেও উঠতে চাননি তিনি। নেতা ও সমর্থকদের অনুরোধে শেষ পর্যন্ত তিনি রোড শোয়ে শামিল হল। তার পরই ঘটে বিপত্তি।

ভোটপ্রচারের মাঝেই অসুস্থ হয়ে পড়লেন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। রবিবার উত্তর দিনাজপুরের রায়গঞ্জে ভোটপ্রচারের সময় অসুস্থ হয়ে পড়েন প্রবীণ অভিনেতা। সঙ্গে সঙ্গে তাঁকে হেলিকপ্টারে করে কলকাতা ফেরত পাঠিয়ে দেন বিজেপি নেতারা। মিঠুনের অসুস্থতায় উদ্বিগ্ন বিজেপি নেতাকর্মী ও তাঁর ভক্তরা। 

রবিবার রায়গঞ্জের চণ্ডীতলায় ৫ কিলোমিটার রো়ড শো করার কথা ছিল মিঠুনের। হেলিকপ্টারে করে সময় মতো রায়গঞ্জে পৌঁছেও গিয়েছিলেন তিনি। রোড শো শুরু হওয়ার পর বিজেপি কর্মীদের উদ্দীপনাও ছিল চোখে পড়ার মতো। কিছুক্ষণের মধ্যেই যদিও ছন্দ কাছে। অসুস্থ বোধ করতে থাকেন মিঠুন। সঙ্গে সঙ্গে তাঁকে হুডখোলা গাড়ি থেকে নামিয়ে হেলিকপ্টারে কলকাতার পথে রওনা করা হয়। 

জানা গিয়েছে, এদিন আগে থেকেই অসুস্থতা বোধ করছিলেন মিঠুন। হুড খোলা গাড়িতেও উঠতে চাননি তিনি। নেতা ও সমর্থকদের অনুরোধে শেষ পর্যন্ত তিনি রোড শোয়ে শামিল হল। তার পরই ঘটে বিপত্তি। 

মোদীর ব্রিগেড সমাবেশে বিজেপিতে যোগদানের পর থেকে দলীয় প্রার্থীদের সমর্থনে লাগাতার প্রচার করছেন মিঠুন। দিনে একাধিক রোড শো করতে দেখা গিয়েছে তাঁকে। লাগাতার প্রচারের ক্লান্তিতেই কি অসুস্থ হয়ে পড়লেন তিনি? চিন্তিত মিঠুনের ভক্তরা। 

 

বন্ধ করুন