বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > পায়ের চোট সেরে গেছে, ভোটপ্রচার শেষের আগের দিন জানালেন মমতা
হুইলচেয়ারে করে ভোটপ্রচারে মমতা। 
হুইলচেয়ারে করে ভোটপ্রচারে মমতা। 

পায়ের চোট সেরে গেছে, ভোটপ্রচার শেষের আগের দিন জানালেন মমতা

গত ১০ মার্চ মনোনয়ন পেশের পর নন্দীগ্রামের বিরুলিয়া বাজারে পায়ে চোট পান মমতা। তৃণমূলনেত্রীর দাবি, চলন্ত গাড়ির সামনের দরজা খুলে জনতার সম্ভাষণ গ্রহণের সময় কেউ দরজায় ধাক্কা দেয়।

পশ্চিমবঙ্গবাসীর জন্য খুশির খবর। সেরে গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ের ‘চোট’। রবিবার বহরমপুরে দলীয় কর্মিসভায় নিজেই এই খুশির খবর জানালেন তৃণমূলনেত্রী। তাঁর আশা, ভোটপ্রচার শেষে কলকাতা ফিরেই পায়ের প্লাস্টার কাটাবেন তিনি। 

সোমবার শেষ হচ্ছে রাজ্যের অষ্টম দফা ভোটগ্রহণের প্রচার। তার ঠিক আগের দিন বহরমপুরে এক কর্মিসভায় মমতা বলেন, ‘পায়ে চোট নিয়ে গত দেড় মাস ধরে জেলায় জেলায় ঘুরছি। এখন হয়তো আমার পা ভালো হয়ে গিয়েছে। কিন্তু যেহেতু ১০ দিন ধরে বাড়ি যেতে পারছি না তাই প্লাস্টারটা কাটানো হচ্ছে না। বাড়ি ফিরে এটা আমাকে করাতে হবে।’



গত ১০ মার্চ মনোনয়ন পেশের পর নন্দীগ্রামের বিরুলিয়া বাজারে পায়ে চোট পান মমতা। তৃণমূলনেত্রীর দাবি, চলন্ত গাড়ির সামনের দরজা খুলে জনতার সম্ভাষণ গ্রহণের সময় কেউ দরজায় ধাক্কা দেয়। তাতেই তাঁর পায়ে চোট লাগে। যদিও কমিশনের তদন্তে এই ধরণের কোনও ঘটনার সম্ভাবনার কথা নাকচ করা হয়েছে। উলটে মুখ্যমন্ত্রীর বিশেষ নিরাপত্তা আধিকারিককে সরিয়ে দিয়েছে কমিশন। 

পায়ে চোট পাওয়ার পর নন্দীগ্রাম থেকে কলকাতায় ফিরে আসেন মমতা। তার পর ২ দিন ভর্তি থাকেন SSKM হাসপাতালে। গত ১৪ মার্চ থেকে ফের ভোটপ্রচারে নামেন তিনি। হুইলচেয়ারে করে গোটা রাজ্যে প্রচার সারেন মমতা।

বন্ধ করুন