বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > সফর বাতিল হলেও ভার্চুয়াল সভা করলেন মোদী, তবে শোনা গেল না ‘দিদি, ও দিদি’
শুক্রবার ভার্চুয়াল ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
শুক্রবার ভার্চুয়াল ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

সফর বাতিল হলেও ভার্চুয়াল সভা করলেন মোদী, তবে শোনা গেল না ‘দিদি, ও দিদি’

  • এদিন প্রধানমন্ত্রীর মুখে মুখ্যমন্ত্রীর সমালোচনা তেমন শোনা যায়নি। একবারও শোনা যায়নি ‘দিদি, ও দিদি’। তৃণমূল সরকারকে সমালোচনার পথে না হেঁটে এদিন স্বপ্ন ফেরি করেন মোদী।

করোনা সংক্রমণে বাড়াবাড়ির জেরে শেষ মুহূর্তে তাঁর পশ্চিমবঙ্গ সফর বাতিল করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কিন্তু ভোটপ্রচারে ফাঁক রাখতে নারাজ তিনি। তাই ভার্চুয়াল মাধ্যমে শুক্রবার বিকেলে ভাষণ দিলেন তিনি। বক্তব্যে পশ্চিমবঙ্গের উন্নয়নে একাধিক প্রতিশ্রুতি ছাড়াও মানুষকে সমস্ত সতর্কতা মেনে ভোটদান করতে আহ্বান জানালেন তিনি। 

শুক্রবার রাজ্যে তিনটি সভা করার কথা ছিল মোদীর। মালদা, বহরমপুর, সিউড়ি ও দক্ষিণ কলকাতায় সভা করার কথা ছিল তাঁর। সেই সফর বাতিল হওয়ায় এদিন ভার্চুয়াল ভাষণ দেন মোদী। ভাষণ শুনতে চার জায়গাতেই করোনাবিধি মেনে ব্যবস্থা করেছিল বিজেপি। 

এদিন প্রধানমন্ত্রী এই চারটি অঞ্চলের নানা সমস্যার কথা তুলে ধরে তার সমাধানের আশ্বাস দেন। মালদায় রেশম ও পাটচাষের উন্নয়নের কথা বলেন। দক্ষিণ কলকাতার জন্য পরিশুদ্ধ পানীয় জল, নিকাশি, আবাসন ও উন্নত গণপরিবহণের কথা বলেন। 

এদিন প্রধানমন্ত্রীর মুখে মুখ্যমন্ত্রীর সমালোচনা তেমন শোনা যায়নি। একবারও শোনা যায়নি ‘দিদি, ও দিদি’। তৃণমূল সরকারকে সমালোচনার পথে না হেঁটে এদিন স্বপ্ন ফেরি করেন মোদী। 

ভাষণের শেষে মোদী বলেন, ‘আর ২ দফার ভোটগ্রহণ বাকি। করোনাবিধি মেনে প্রত্যেকে ভোট অবশ্যই দেবেন।’

 

বন্ধ করুন