বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‘আমি বিনয় মিশ্রকে চিনি না’, মমতার দাবিকে চ্যালেঞ্জ করে ছবি টুইট করলেন শুভেন্দু
শুভেন্দুর টুইট করা ছবি।
শুভেন্দুর টুইট করা ছবি।

‘আমি বিনয় মিশ্রকে চিনি না’, মমতার দাবিকে চ্যালেঞ্জ করে ছবি টুইট করলেন শুভেন্দু

  • ছবি টুইট করে শুভেন্দু লিখেছেন, ‘গরু পাচারে অভিযুক্ত যুব তৃণমূল কংগ্রেস নেতা বিনয় মিশ্রকে চেনেনই না বলে দাবি করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু ছবি অন্য কথা বলছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একই মঞ্চে উপস্থিত গরু পাচার চক্রের কিংপিন।’

গরুপাচার কাণ্ডের অন্যতম প্রধান অভিযুক্ত বিনয় মিশ্রকে চেনেন না তিনি। সম্প্রতি একটি বেসরকারি সাংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনই দাবি করেছিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের সেই দাবিকে চ্যালেঞ্জ করে টুইটারে তাঁকে আক্রমণ করলেন শুভেন্দু অধিকারী। শুভেন্দুর টুইট করা একটি ছবিতে কোনও একটি সভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের পিছনেই দেখা যাচ্ছে বিনয় মিশ্রকে।

এদিন ছবি টুইট করে শুভেন্দু লিখেছেন, ‘গরু পাচারে অভিযুক্ত যুব তৃণমূল কংগ্রেস নেতা বিনয় মিশ্রকে চেনেনই না বলে দাবি করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু ছবি অন্য কথা বলছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একই মঞ্চে উপস্থিত গরু পাচার চক্রের কিংপিন।’ তবে ছবিটি কবে কোথায় তোলা তার উল্লেখ করেননি শুভেন্দু। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে মমতাকে উপস্থাপক সরাসরি প্রশ্ন করেন, ‘আপনি বিনয় মিশ্রকে চেনেন?’ জবাবে মমতা বলেন, ‘না আমি বিনয় মিশ্রকে চিনি না।’ কয়লাপাচার কাণ্ডের অন্যতম প্রধান অভিযুক্ত বিনয় মিশ্রের বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ এনেছে সিবিআই। ইতিমধ্যে গ্রেফতার হয়েছেন বিনয় মিশ্রের ভাই ও এক ঘনিষ্ঠ আত্মীয়। কয়লাপাচার থেকে কোটি কোটি টাকা সরানোর অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। যুব তৃণমূলের অন্যতম সাধারণ সম্পাদক বিনয় মিশ্র। এরকম গুরুত্বপূর্ণ নেতাকে দলনেত্রী চেনেন না শুনে অবাক হয়েছিলেন অনেকেই।

 

বন্ধ করুন