বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভোট পেতে টাকা ছড়াচ্ছে বিজেপি, কী করছে কমিশন, প্রশ্ন তৃণমূলের
সুখেন্দুশেখর রায়। 
সুখেন্দুশেখর রায়। 

ভোট পেতে টাকা ছড়াচ্ছে বিজেপি, কী করছে কমিশন, প্রশ্ন তৃণমূলের

  • সঙ্গে তাঁর মন্তব্য, আমরা একটা প্রশ্নের জবাব খুঁজে পাচ্ছিলাম না। অন্য বিজেপি নেতাদের সভায় লোক না হলেও প্রধানমন্ত্রীর সভায় লোক হচ্ছে কী করে?

মঙ্গলবার ভোটগ্রহণ চলাকালীন দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘিতে যে অভিযোগ উঠেছিল বুধবার তারই প্রতিধ্বণী শোনা গেল তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায়ের কথায়। এদিন তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠকে তিনি দাবি করেন, ভোটের জন্য টাকা ছড়াচ্ছে বিজেপি। বিলি করছে কুপন। 

এদিন সুখেন্দুশেখরবাবু দাবি করেন, ১ এপ্রিল প্রধানমন্ত্রীর জনসভায় লোক জোগাড় করার জন্য কুপন বিলি করেছে বিজেপি। প্রধানমন্ত্রীর সভায় যারা গিয়েছিলেন তাদের কুপন দেওয়া হয়েছে। সেই কুপন বিজেপি প্রার্থীর কাছে জমা দিলে মিলছে ১,০০০ টাকা। কী করে এটা কমিশনের চোখ এড়িয়ে গেল। 

সঙ্গে তাঁর মন্তব্য, আমরা একটা প্রশ্নের জবাব খুঁজে পাচ্ছিলাম না। অন্য বিজেপি নেতাদের সভায় লোক না হলেও প্রধানমন্ত্রীর সভায় লোক হচ্ছে কী করে? এতদিনে তার জবাবটা পাওয়া গেল। মুখ বাঁচাতে মোদীর সভার জন্য টাকা বিলি করছে বিজেপি। 

তৃণমূল সাংসদের দাবি, অবিলম্বে কমিশনের কাছে যারা টাকা বিলি করেছে তাদের বিরুদ্ধে পদক্ষেপ করার দাবি জানাচ্ছি। সঙ্গে অন্য কোথাও টাকা বিলি হচ্ছে কি না তার ওপরেও নজর রাখা উচিত। 

 

বন্ধ করুন