বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বরাহনগরে পার্নো মিত্রর প্রচারে তৃণমূলি হামলার অভিযোগ, বিটি রোড অবরোধ করে বিক্ষোভ
হামলার পর বরাহনগর থানা থেকে ফেসবুক লাইভে পার্নো দেবী। 
হামলার পর বরাহনগর থানা থেকে ফেসবুক লাইভে পার্নো দেবী। 

বরাহনগরে পার্নো মিত্রর প্রচারে তৃণমূলি হামলার অভিযোগ, বিটি রোড অবরোধ করে বিক্ষোভ

  • এদিন সকালে দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে রোড শো শুরু করেন পার্নো। অভিযোগ রোড শো আরসি বাজারে পৌঁছনোর পর রাস্তার পাশ থেকে তৃণমূল কর্মীরা লাঠি-সোটা নিয়ে বিজেপি কর্মীদের ওপরে ঝাঁপিয়ে পড়ে।

পঞ্চম দফার ভোটপ্রচারের শেষ দিনে বরানগরে বিজেপি প্রার্থী পার্নো মিত্র প্রচারে হামলার চালানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। বুধবার দুপুরে এই ঘটনার পর চরম উত্তেজনা ছড়ায় এলাকায়। দোষীদের গ্রেফতারির বরানগর থানার সামনে বিটি রোড অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি নেতাকর্মীরা। পার্নোর অভিযোগ, হামলার চেষ্টা হয়েছে তাঁর উপরেও। 

আগামী শনিবার বরাহনগরে ভোটগ্রহণ। সেখনে পার্নোর সঙ্গে লড়াই তৃণমূলের প্রভাবশালী নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী তাপস রায়ের। এমনিতেই রাজনৈতিক সংঘর্ষে মাঝে মাঝে উত্তপ্ত হয়ে ওঠে বরানগর। তার ওপর ভোট এলে তো কথাই নেই। 

এদিন সকালে দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে রোড শো শুরু করেন পার্নো। অভিযোগ রোড শো আরসি বাজারে পৌঁছনোর পর রাস্তার পাশ থেকে তৃণমূল কর্মীরা লাঠি-সোটা নিয়ে বিজেপি কর্মীদের ওপরে ঝাঁপিয়ে পড়ে। বেধড়ক মারধর করা হয় বিজেপি কর্মীদের। তাতে বেশ কয়েকজন আহত হয়েছেন। 

বিজেপির অভিযোগ, তৃণমূলের হামলা থেকে রেহাই পাননি মহিলা কর্মীরাও। তাদেরও রাস্তায় ফেলে মারধর করা হয়। এমনকী পার্নো মিত্রকেও শারীরিক হেনস্থার চেষ্টা করা হয় বলে অভিযোগ। 

ঘটনার প্রতিবাদে বরাহনগর থানার সামনে বিটি রোড অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মীরা। পার্নোর অভিযোগ, ভোটপ্রচারের শুরু থেকে সেখানে বিজেপি কর্মীদের ধমকানো হচ্ছে। পুলিশ নির্বিকার। আজ প্রকাশ্যে আমার কর্মীদের মারধর করা হয়েছে। আমাকেও হেনস্থা করার চেষ্টা করেছিল। কিন্তু কর্মীদের বাধায় তা করতে পারেনি। ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

 

বন্ধ করুন