বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভর সন্ধ্যায় বিজেপির সভার আগে বেলগাছিয়া ট্রাম ডিপোতে চলল গুলি, অভিযুক্ত তৃণমূল
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ভর সন্ধ্যায় বিজেপির সভার আগে বেলগাছিয়া ট্রাম ডিপোতে চলল গুলি, অভিযুক্ত তৃণমূল

  • বিজেপির অভিযোগ, ঘটনার সময় অর্জুন সিংয়ের গাড়ি লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। পালটা শূন্যে গুলি চালান তাঁর নিরাপত্তারক্ষীরা।

বিজেপির সভা ঘিরে ধুন্ধুমার বেলগাছিয়ায়। বারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের গাড়ি লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ। শুক্রবার বিকেলে সভার আগে মঞ্চে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ভাঙচুর চালায় বলে দাবি বিজেপির। এমনকী বিজেপি প্রার্থী শিবাজি সিংহরায়ও রেহাই পাননি। 

শুক্রবার বিকেলে বেলগাছিয়া ট্রামডিপোর কাছে একটি সভার আয়োজন করেছিল বিজেপি। অভিযোগ, বিকেলে সেখানে হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। ভাঙচুর করা হয় মঞ্চ। হামলা হয় প্রার্থী শিবাজি সিংহরায়ের ওপরেও।

বিজেপির অভিযোগ, ঘটনার সময় অর্জুন সিংয়ের গাড়ি লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। পালটা শূন্যে গুলি চালান তাঁর নিরাপত্তারক্ষীরা। পুলিশের তরফে যদিও গুলি চালানোর কথা অস্বীকার করা হয়েছে। 

শেষ দফায় ভোট কাশীপুর বেলগাছিয়া কেন্দ্রে। তার আগে এই হামলায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। বিজেপির দাবি, বড় সভার ওপর আগেই নিষেধাজ্ঞা চাপিয়েছে কমিশন। হারের ভয়ে ছোট সভা পর্যন্ত করতে দিচ্ছে না তৃণমূল। 

ঘটনার খবর পেয়ে এলাকায় পৌঁছয় পুলিশবাহিনী। কে বা কারা গুলি চালাল তা জানতে তদন্ত শুরু হয়েছে। হামলার জেরে এদিনের সভা ভন্ডুল হয়ে যায়। 

 

বন্ধ করুন