বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > করোনা আক্রান্ত গোয়ালপোখরের তৃণমূল প্রার্থী গোলাম রব্বানি
গোলাম রব্বানি। ফাইল ছবি
গোলাম রব্বানি। ফাইল ছবি

করোনা আক্রান্ত গোয়ালপোখরের তৃণমূল প্রার্থী গোলাম রব্বানি

  • তৃণমূলের জেলা আহ্বায়ক অরিন্দম সরকার জানিয়েছেন, ‘গোলাম রব্বানির করোনা ধরা পড়েছে। তিনি হোম আইসোলেশনে রয়েছেন। তবে তেমন কোনও উপসর্গ নেই।

ভোটপ্রচারের শেষলগ্নে করোনা আক্রান্ত গোয়ালপোখরের তৃণমূলপ্রার্থী গোলাম রব্বানি। বৃহস্পতিবার তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা গিয়েছে। করোনা আক্রান্ত হওয়ায় তিনি হোম আইসোলেশনে রয়েছেন বলে জানা গিয়েছে। তবে তাঁর শরীরে কোনও উপসর্গ নেই। 

বৃহস্পতিবার সকালে গোলাম রব্বানির করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এর পর হোম আইসোলেশনে চলে যান তিনি। ষষ্ঠ দফায় ২২ এপ্রিল ভোট গোয়ালপোখরে। তার আগে প্রার্থী করোনা আক্রান্ত হয়ে পড়ায় নতুন করে রণনীতি সাজাতে হচ্ছে তৃণমূলকে। 

তৃণমূলের জেলা আহ্বায়ক অরিন্দম সরকার জানিয়েছেন, ‘গোলাম রব্বানির করোনা ধরা পড়েছে। তিনি হোম আইসোলেশনে রয়েছেন। তবে তেমন কোনও উপসর্গ নেই। কয়েকদিনের মধ্যেই তিনি করোনামুক্ত হবেন বলে আশা করি। ওই এলাকায় আমরা বেশ শক্তিশালী। প্রার্থী করোনা আক্রান্ত হওয়ায় প্রচারে কোনও সমস্যা হবে না। দলের কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে প্রচার করবেন। সঙ্গে সোশ্যাল মিডিয়ায় প্রচারে জোর দেওয়া হবে।’

বলে রাখি, গোয়ালপোখর কেন্দ্রে বিজেপি প্রার্থী গোলাম রব্বানির ভাই গোলাম সারোয়ার।

 

বন্ধ করুন