বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > করোনা আক্রান্ত কৃষ্ণনগর দক্ষিণের তৃণমূল প্রার্থী উজ্জ্বল বিশ্বাস
উজ্জ্বল বিশ্বাস। ফাইল ছবি
উজ্জ্বল বিশ্বাস। ফাইল ছবি

করোনা আক্রান্ত কৃষ্ণনগর দক্ষিণের তৃণমূল প্রার্থী উজ্জ্বল বিশ্বাস

  • আগামী ২২ এপ্রিল কৃষ্ণনগর দক্ষিণে ভোটগ্রহণ। তার আগে প্রার্থী করোনা আক্রান্ত হয়ে পড়ায় কিছুটা চিন্তিত তৃণমূল। তবে ভোটগ্রহণের আগেই উজ্জ্বলবাবু সুস্থ হয়ে উঠবেন বলে আশাবাদী অনেকে।

করোনা আক্রান্ত নদিয়ার কৃষ্ণনগর দক্ষিণ কেন্দ্রের তৃণমূল প্রার্থী তথা রাজ্যের বিদায়ী মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস। করোনা সংক্রমণ ধরা পড়ায় রবিবার তাঁর কেন্দ্রে মুখ্যমন্ত্রীর সভায় হাজির থাকতে পারেননি উজ্জ্বলবাবু। দলের তরফে জানানো হয়েছে তিনি হোম আইসোলেশনে রয়েছেন। 

রাজ্যে যেমন করোনা সংক্রমণ বেড়েছে ততই প্রার্থীদের সংক্রমিত হওয়ার খবর এসেছে বিভিন্ন প্রান্ত থেকে। এখনো পর্যন্ত রাজ্যে করোনা সংক্রমিত হয়েছেন ৭ জন প্রার্থী। তার মধ্যে নাম রয়েছে উজ্জ্বলবাবুও। 

আগামী ২২ এপ্রিল কৃষ্ণনগর দক্ষিণে ভোটগ্রহণ। তার আগে প্রার্থী করোনা আক্রান্ত হয়ে পড়ায় কিছুটা চিন্তিত তৃণমূল। তবে ভোটগ্রহণের আগেই উজ্জ্বলবাবু সুস্থ হয়ে উঠবেন বলে আশাবাদী অনেকে। তার পরেও নতুন করে ভোটগ্রহণের দিনের প্রস্তুতি নিয়ে রাখছে তারা। 

ইতিমধ্যে রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২ প্রার্থীর। করোনা সংক্রমণের জেরে মৃত্যু হয়েছে সামসেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক ও জঙ্গিপুরের RSP প্রার্থী প্রদীপ নন্দী। ২ জায়গাতেই ভোটগ্রহণ স্থগিত করেছে কমিশন। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে মুরারইয়ের বিধায়ক গোলাম রব্বানির। তৃণমূলের প্রার্থীতালিকা ঘোষণার পর করোনা আক্রান্ত হন তিনি। এর পর মুরারইয়ে প্রার্থী বদল করে তৃণমূল।

 

বন্ধ করুন