বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > তৃণমূলের বিরোধিতা করলে উচ্ছেদ করে দেবো, ভোটপ্রচারে বেরিয়ে হুমকি গৌতম দেবের
গৌতম দেব। ফাইল ছবি
গৌতম দেব। ফাইল ছবি

তৃণমূলের বিরোধিতা করলে উচ্ছেদ করে দেবো, ভোটপ্রচারে বেরিয়ে হুমকি গৌতম দেবের

  • বৃহস্পতিবার ঠাকুরনগর নামে একটি জায়গায় ভোটপ্রচারে যান গৌতম দেব। সেখানে একটি আশ্রম রয়েছে। ভিডিয়োতে গৌতম দেবকে আশ্রমের সন্ন্যাসীদের বলতে শোনা যায়, ‘আমাদের বিরোধিতা করলে উচ্ছেদ করে দেব।

ভোটপ্রচারে বেরিয়ে ভোটারদের হুমকি দেওয়ার অভিযোগ উঠল রাজ্যের মন্ত্রী তথা ডাবগ্রাম – ফুলবাড়ি কেন্দ্রের তৃণমূল প্রার্থী গৌতম দেবের বিরুদ্ধে। তৃণমূলের বিরোধিতা করলে খাসজমিতে বসবাসকারীদের উচ্ছেদের হুঁশিয়ারি দিলেন তিনি। তাঁর সেই কথপোকথনের ভিডিয়ো ইতিমধ্যে ভাইরাল হয়েছে। নিন্দায় সরব হয়েছে বিরোধীরা। অভিযোগ দায়ের হয়েছে কমিশনে। 

বৃহস্পতিবার ঠাকুরনগর নামে একটি জায়গায় ভোটপ্রচারে যান গৌতম দেব। সেখানে একটি আশ্রম রয়েছে। ভিডিয়োতে গৌতম দেবকে আশ্রমের সন্ন্যাসীদের বলতে শোনা যায়, ‘আমাদের বিরোধিতা করলে উচ্ছেদ করে দেব। আমি গৌতম দেব, যা বলি তাই করি। BJP করবেন না। ওসব মোদী রাজ্যে হয়।’ এর পর নিজেকে সন্ন্যাসী বলে পরিচয় দেন এক ব্যক্তি। জবাবে গৌতম দেব বলেন, ‘ওসব সন্ন্যাসী বুঝি না। আমি নিজেও সন্ন্যাসী। সন্ন্যাসী দেখাবেন না’

বিজেপির পালটা দাবি, ‘ওখানে টাকা নিয়ে লোক বসিয়েছে তৃণমূলই। এখন ভোটের আগে তাদের উচ্ছেদের হুমকি দিচ্ছে।’ যদিও গৌতম দেব বলেন, ‘ওটা কোনও আশ্রম নয়। ওখানে জমি দখল করে বিজেপি – RSS-এর বৈঠক হয়। তাই সতর্ক করেছি।’ বিষয়টি নিয়ে কমিশনের দ্বারস্থ হয়েছে বিজেপি।

 

বন্ধ করুন