বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে সাধন পান্ডে, চিকিৎসকরা দিলেন বিশ্রামের পরামর্শ
সাধন পাণ্ডে
সাধন পাণ্ডে

শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে সাধন পান্ডে, চিকিৎসকরা দিলেন বিশ্রামের পরামর্শ

  • জানা গিয়েছে, দিন কয়েক ধরেই অসুস্থ ছিলেন সাধনবাবু। বুধবার তিনি করোনার টিকা নেন। বৃহস্পতিবার সকালে শ্বাসকষ্ট বাড়লে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে রাজ্যের মন্ত্রী সাধন পান্ডে। বৃহস্পতিবার সকালে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে যান তিনি। মন্ত্রীর এখনো করোনা পরীক্ষা হয়নি। উত্তর কলকাতার মানিকতলা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সাধনবাবু। শেষ দফায় ২৯ এপ্রিল মানিকতলায় ভোটগ্রহণ।

জানা গিয়েছে, দিন কয়েক ধরেই অসুস্থ ছিলেন সাধনবাবু। বুধবার তিনি করোনার টিকা নেন। বৃহস্পতিবার সকালে শ্বাসকষ্ট বাড়লে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু কিছুক্ষণের মধ্যেই তাঁকে হাসপাতাল থেকে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। আপাতত বাড়িতেই তাঁকে বিশ্রামে থাকতে বলা হয়েছে। মন্ত্রীর করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে। প্রবীণ রাজনীতিকের অসুস্থতার খবরে উদ্বেগ ছড়িয়েছে। 

দেশজুড়ে করোনা সংক্রমণের মধ্যে রাজ্যে আক্রান্ত হচ্ছেন একের পর এক প্রার্থী। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২ প্রার্থীর। সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র। 

 

বন্ধ করুন