বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > তৃণমূল কংগ্রেস–কংগ্রেসের সংঘর্ষে রণক্ষেত্র গার্ডেনরিচ, মারামারি–ইটবৃষ্টি এলাকায়
তৃণমূল কংগ্রেস–কংগ্রেসের মধ্যে সংঘর্ষ চরমে উঠল।
তৃণমূল কংগ্রেস–কংগ্রেসের মধ্যে সংঘর্ষ চরমে উঠল।

তৃণমূল কংগ্রেস–কংগ্রেসের সংঘর্ষে রণক্ষেত্র গার্ডেনরিচ, মারামারি–ইটবৃষ্টি এলাকায়

  • তৃণমূল কংগ্রেস এবং কংগ্রেসের মধ্যে ঝামেলা শুরু হয় দু’‌পক্ষের হাতাহাতিতে কেঁপে ওঠে এলাকা।

ভোট–সপ্তমীতে তৃণমূল কংগ্রেস–কংগ্রেসের মধ্যে সংঘর্ষ চরমে উঠল। ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তুলে ময়দানে নেমে পড়ে কংগ্রেস। তখন তৃণমূল কংগ্রেসের সঙ্গে তাঁদের সংঘর্ষ রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। সোমবার দুপুরে খাস কলকাতার বুকে এই ঘটনা নিয়ে এলাকা তোলপাড় হয়ে যায়। কারণ এখানে দু’‌পক্ষের মারামারির পাশাপাশি ইট–বৃষ্টি হয়।

এদিন গার্ডেনরিচ নূট বিহারী স্কুলের সামনে ভোটাররা ভোট দিতে লাইনে দাঁড়িয়েছিলেন। সেই সময় আচমকা তৃণমূল কংগ্রেস এবং কংগ্রেসের মধ্যে ঝামেলা শুরু হয় দু’‌পক্ষের হাতাহাতিতে কেঁপে ওঠে এলাকা। একে অপরের বিরুদ্ধে লক্ষ্য করে ইট ছুড়তে থাকে। এই ঘটনায় দু’‌পক্ষের সমর্থকরাই গুরুতর জখম হন। তৃণমূল কংগ্রেস প্রার্থী ও তার দলবল ভোটারদের প্রভাবিত করেছিল বলে কংগ্রেসের অভিযোগ। যদিও সেই অভিযোগ অস্বীকার করে তৃণমূল কংগ্রেস।

এই অভিযোগের উপর ভিত্তি করেই প্রকাশ্য রাস্তায় মারপিট শুরু হয়ে যায়। তাতে আতঙ্কিত হয়ে পড়েন ভোটাররা। কংগ্রেসের অভিযোগ, তৃণমূল কংগ্রেস ভোটারদের বলছিল জোড়াফুলে ভোট দিতে। এরপর এই অভিযোগ কানে আসতেই সেখানে উপস্থিত হয় কংগ্রেস কর্মীরা। তখন দু’‌পক্ষের মধ্যে হাতাহাতি বেধে যায়। পাল্টা তৃণমূল কংগ্রেসের অভিযোগ, শান্তিপূর্ণ ভোট বানচাল করার জন্য এরকম সন্ত্রাস সৃষ্টি করেছে কংগ্রেস। এই ঘটনায় ঘটনাস্থলে বিশাল পুলিশ মোতায়েন করা হয়েছে।

বন্ধ করুন