বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > জিতেন তিওয়ারির প্রচারে অংশ নেওয়ায় পাণ্ডবেশ্বরে বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ
জিতেন্দ্র তিওয়ারি। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
জিতেন্দ্র তিওয়ারি। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

জিতেন তিওয়ারির প্রচারে অংশ নেওয়ায় পাণ্ডবেশ্বরে বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ

  • এর পর সংবাদমাধ্যমকে পাণ্ডবেশ্বরের বিজেপি প্রার্থী বলেন, ‘এখানে বিজেপি কর্মীদের ওপর লাগাতার হামলা হচ্ছে। প্রশাসন নির্বিকার। আমাদের কর্মীদের ফের রক্তাক্ত করা হয়েছে। প্রায় প্রতিদিনই আমাদের কর্মীদের রক্ত ঝরছে।

ভোটপ্রচারে পাণ্ডবেশ্বরে ফের আক্রান্ত বিজেপি। দলীয় প্রার্থীর অভিযোগ, বুধবার রাতে বিজেপির প্রচারে যোগ দেওয়ায় বিজেপি কর্মীদের মারধর করেছে তৃণমূল। এজন্য প্রতিপক্ষ দলের প্রার্থী ও অনুব্রত মণ্ডলকে দায়ী করেছেন তিনি। সঙ্গে হুঁশিয়ারি দিয়েছেন, ২ মের পর রাজ্যে থাকবে না এসব হানাহানি। 

বুধবার রাতে অন্ডালের শংকরপুরে মিছিল করেন পাণ্ডবেশ্বরের বিজেপি প্রার্থী জিতেন্দ্র তিওয়ারি। এর পর দলীয় কর্মীরা বাড়ি ফিরলে তাদের ওপর তৃণমূল হামলা চালায় বলে অভিযোগ। হামলায় বেশ কয়েকজন বিজেপি কর্মী রক্তাক্ত হয়েছেন বলে দাবি জিতেনবাবুর।

এর পর সংবাদমাধ্যমকে পাণ্ডবেশ্বরের বিজেপি প্রার্থী বলেন, ‘এখানে বিজেপি কর্মীদের ওপর লাগাতার হামলা হচ্ছে। প্রশাসন নির্বিকার। আমাদের কর্মীদের ফের রক্তাক্ত করা হয়েছে। প্রায় প্রতিদিনই আমাদের কর্মীদের রক্ত ঝরছে। রক্ত দেখা নরেন চক্রবর্তীর অভ্যাস হয়ে গিয়েছে। আর তাঁকে উসকানি দিচ্ছেন অনুব্রত মণ্ডল।’ 

অভিযোগ অস্বীকার করে তৃণমূল প্রার্থী নরেন্দ্রনাথ চক্রবর্তীর দাবি, আসানসোল থেকে এলাকায় প্ররোচনা দিচ্ছেন জিতেনবাবুই। 

বিধানসভা নির্বাচনের মুখে তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেন জিতেন্দ্র তিওয়ারি। বিদায়ী বিধায়ককে পাণ্ডবেশ্বর থেকেই প্রার্থী করে বিজেপি। ওদিকে জিতেন তিওয়ারির দলবদলের পর থেকেই উত্তপ্ত হয়ে ওঠে পাণ্ডবেশ্বর। বিভিন্ন জায়গায় তাঁকে ঘিরে ওঠে গো ব্যাক স্লোগান। 

 

 

বন্ধ করুন