বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভোটগ্রহণ শুরুর আগে কাঁচরাপাড়ায় তৃণমূল নেতার মাথা ফাটানোর অভিযোগ BJP-র বিরুদ্ধে
বৃহস্পতিবার সকালে ভাটপাড়ায় ভোটের লাইন।
বৃহস্পতিবার সকালে ভাটপাড়ায় ভোটের লাইন।

ভোটগ্রহণ শুরুর আগে কাঁচরাপাড়ায় তৃণমূল নেতার মাথা ফাটানোর অভিযোগ BJP-র বিরুদ্ধে

  • খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কেন্দ্রীয় বাহিনী ও পুলিশ। দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে তারা। আহত তৃণমূল নেতাকে কল্যাণী জওহরলাল নেহেরু মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।

ষষ্ঠ দফার ভোটগ্রহণ শুরু আগে থেকেই উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার বীজপুর বিধানসভা কেন্দ্রের বিস্তীর্ণ এলাকায়। অভিযোগ, বীজপুর কেন্দ্রের অন্তর্গত কাঁচরাপাড়া ও হালিসহরে রাতভর বোমাবাজি করেছে বিজেপি। সকালে এক তৃণমূল নেতাকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। 

তৃণমূলের দাবি, বুধবার রাতে কাঁচরাপাড়া ও হালিসহর পুরসভায় একাধিক জায়গায় বোমাবাজি করে বিজেপি। বিজেপির এক দুষ্কৃতী ধরা পড়ে বলেও দাবি তাদের। 

সকালে ভোট শুরুর আগে কাঁচরাপাড়া পুরসভার ২০ নম্বর ওয়ার্ড এলাকায় বুথের কাছে জমায়েত করেন তৃণমূল ও বিজেপি কর্মীরা। কিছুক্ষণের মধ্যে ২ পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়। তাতে তৃণমূলের বিদায়ী কাউন্সিলর উৎপল দাশগুপ্তের মাথা ফেটেছে বলে দাবি শাসকদলের। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কেন্দ্রীয় বাহিনী ও পুলিশ। দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে তারা। আহত তৃণমূল নেতাকে কল্যাণী জওহরলাল নেহেরু মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। 

কাঁচরাপাড়া ও হালিসহরের বিস্তীর্ণ এলাকায় এখনো রয়েছে উত্তেজনা। তৃণমূলের তরফে দাবি করা হয়েছে এলাকায় সন্ত্রাস ছড়ানোর চেষ্টা করছে বিজেপি। বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

 

বন্ধ করুন