বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মুর্শিদাবাদের রানিনগরে মহিলা ভোটারদের হুমকি দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মুর্শিদাবাদের রানিনগরে মহিলা ভোটারদের হুমকি দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • রানিনগর হাই স্কুলের ২৩০ ও ২৩১ নম্বর বুথের মহিলা ভোটারদের অভিযোগ, ভোটগ্রহণ শুরুর আগে থেকে বুথের কিছু দূরে জটলা করেছে কিছু তৃণমূল আশ্রিত দুষ্কৃতী।

সপ্তম দফার ভোটগ্রহণ শুরুর আগেই উত্তেজনা ছড়াল মুর্শিদাবাদের রানিনগরে। সেখানে ভোট দিতে না যাওয়ার জন্য ভোটারদের শাসানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ, বুথের কাছে জটলা করে মহিলাদের শাসাচ্ছে তারা। শেষ খবর পাওয়া পর্যন্ত জটলা হঠাতে কোনও পদক্ষেপ করেনি কেন্দ্র। 

রানিনগর হাই স্কুলের ২৩০ ও ২৩১ নম্বর বুথের মহিলা ভোটারদের অভিযোগ, ভোটগ্রহণ শুরুর আগে থেকে বুথের কিছু দূরে জটলা করেছে কিছু তৃণমূল আশ্রিত দুষ্কৃতী। বুথমুখি মহিলা ভোটারদের ভোট দিলে ফল ভাল হবে না বলে হুঁশিয়ারি দিচ্ছে তারা। ভোটারদের অভিযোগ, দুষ্কৃতীদের হঠাতে কোনও পদক্ষেপ করছে না কেন্দ্রীয় বাহিনী।

হুমকি উপেক্ষা করে ভোট দেওয়ার পর এক মহিলা ভোটার সংবাদমাধ্যমকে জানান। বুথের কাছে তৃণমূলের গুন্ডারা জড়ো হয়ে রয়েছে। লাগাতার হুমকি দিচ্ছে তারা। বেছে বেছে মহিলা ভোটারদের ভোটদানে বাধা দিচ্ছে। আমাকে বলেছিল, ভোট দিতে হবে না। আমি শুনিনি। এটা আমার গণতান্ত্রিক অধিকার। আমার মর্জি আমি কাকে ভোট দেবো। 

 

বন্ধ করুন