বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > রাজ্যে অপরিবর্তিত করানো সংক্রমণের গতি, এক দিনে আক্রান্ত ১,৭০০-র বেশি
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

রাজ্যে অপরিবর্তিত করানো সংক্রমণের গতি, এক দিনে আক্রান্ত ১,৭০০-র বেশি

  • শনিবার আক্রান্তদের মধ্যে ৫২৮ জন কলকাতার, ৩৯২ জন উত্তর ২৪ পরগনার। যার ফলে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৫,৯১,৬৫৮।

সংখ্যা উদ্বেগজনক হলেও শনিবার থিতু হল পশ্চিমবঙ্গে করোনা সংক্রমণের উর্ধ্বগতি। শুক্রবারের পর শনিবার বাড়ল না সংক্রমণ। এদিন রাজ্যে ১,৭৩৬ জন করোনা আক্রান্তের খোঁজ মিলেছে। সুস্থ হয়েছে ৫৭৯ জন। যার ফলে ফের লাফিয়ে বেড়েছে অ্যাক্টিভ কেসের সংখ্যা। 

শনিবার আক্রান্তদের মধ্যে ৫২৮ জন কলকাতার, ৩৯২ জন উত্তর ২৪ পরগনার। যার ফলে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৫,৯১,৬৫৮। নতুন সুস্থতার ফলে মোট সুস্থতার সংখ্যা বেড়ে হয়েছে ৫,৭২,৪৭৪। সংক্রমণের বাড়বাড়ন্তে রাজ্যে অ্যাকটিভ কেসের সংখ্যা বেড়ে হয়েছে ৮,৮৪৪। সুস্থতার হার কমে হয়েছে ৯৬.৭৬ শতাংশ। 

আক্রান্তের সঙ্গে বেড়েছে মৃত্যুর সংখ্যাও। শনিবার রাজ্যে করোনা আক্রান্ত অবস্থায় ৫ জনের মৃত্যু হয়েছে। তার মধ্যে কলকাতায় ২ জন, উত্তর ২৪ পরগনায় ২ জন হুগলিতে ১ জনের মৃত্যু হয়েছে। এদিন রাজ্যে ২৬,১১৪টি করোনার নমুনা পরীক্ষা হয়েছে। নমুনা পরীক্ষার সংখ্যা বাড়লে আরও সংক্রমণ ধরা পড়বে বলে আশঙ্কিত চিকিৎসকরা।

 

বন্ধ করুন