বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > রবিবারও করোনা সংক্রমণের নতুন রেকর্ড বঙ্গে, এক দিনে আক্রান্ত প্রায় ৮,৫০০
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

রবিবারও করোনা সংক্রমণের নতুন রেকর্ড বঙ্গে, এক দিনে আক্রান্ত প্রায় ৮,৫০০

  • এদিন রাজ্যে সব থেকে বেশি মৃত্যু হয়েছে উত্তর ২৪ পরগনায়। সেখানে ৬ জনের মৃত্যুর খবর মিলেছে। রবিবার কলকাতায় ৫ জনের মৃত্যু হয়েছে।

গোটা দেশের সঙ্গে পশ্চিমবঙ্গেও করোনার বাড়বাড়ন্ত কমার লক্ষণ দেখা গেল না রবিবারেও। গত কয়েকদিনের নিয়ম মেনে এদিনও উদ্বেগজনকভাবে বাড়ল করোনা সংক্রমণের হার। নতুন রেকর্ড হল দৈনিক সংক্রমণে। একই সঙ্গে বাড়ল মৃত্যুর সংখ্যাও। উদ্বেগজনকভাবে ২,০০০ ছাড়াল কলকাতায় সংক্রমণের সংখ্যা। 

রবিবার রাজ্যে দৈনিক সংক্রমণের সংখ্যা ৮,৪১৯। যা শনিবারের থেকে প্রায় ৭০০ বেশি। যার ফলে মোট সংক্রমণের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬,৫৯,৯২৭ জন। এর মধ্যে কলকাতায় সংক্রমিত হয়েছেন ২,১৯৭ জন। গতকাল কলকাতায় সংক্রমণের সংখ্যা ছিল ১,৯৯৮। তার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। রবিবার সেখানে আক্রান্ত হয়েছেন ১,৮৬০ জন। 

এদিন রাজ্যে সব থেকে বেশি মৃত্যু হয়েছে উত্তর ২৪ পরগনায়। সেখানে ৬ জনের মৃত্যুর খবর মিলেছে। রবিবার কলকাতায় ৫ জনের মৃত্যু হয়েছে। সব মিলিয়ে রবিবার মৃত্যু হয়েছে ২৮ জনের। 

তবে এদিন বেড়েছে দৈনিক সুস্থতার সংখ্যাও। এক দিনে সুস্থ হয়েছেন ৪,০৫৩ জন। কিন্তু অ্যাকটিভ কেসের সংখ্যা বাড়ায় কমেছে সুস্থতার হার। অ্যাকটিভ কেসের সংখ্যা বেড়ে হয়েছে ৪৯,৬৩৮। সুস্থতার হার কমে হয়েছে ৯০.৮৮ শতাংশ। 

বন্ধ করুন